সাংবাদিক মুজাক্কির হত্যার ঘটনায় মামলা

আগের সংবাদ

৭৫-এর পর ভারত বাংলাদেশ সম্পর্ক এখন সর্বোচ্চ পর্যায়ে: দোরাইস্বামী

পরের সংবাদ

আইপিএল নয়, সবার আগে দেশ: মোস্তাফিজ

প্রকাশিত: ফেব্রুয়ারি ২৩, ২০২১ , ৫:০১ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২৩, ২০২১ , ৫:০৭ অপরাহ্ণ

সিদ্ধান্ত নিতে মোটেও সময় নিলেন না মুস্তাফিজুর রহমান। বাঁহাতি এই পেসার জানালেন, আইপিএল নয়, তার কাছে দেশই আগে। তাই শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট দলে থাকলে আইপিএল খেলবেন না বলে জানিয়েছেন তিনি। এবারের আইপিএলে দল পেয়েছেন শুধু সাকিব আল হাসান আর মুস্তাফিজুর রহামান। টেস্ট বাদ দিয়ে সাকিবের আইপিএল খেলার সিদ্ধান্ত নিয়ে দেশের ক্রিকেটে চলছে তোলপাড়। এদিকে আইপিএলে খেলা নিয়ে বিসিবি সভাপতি নাজমুল হাসানের সঙ্গে কথা বলার সময় তার সিদ্ধান্তের কথা জানান মুস্তাফিজ।

মুস্তাফিজ বলেন, ‘যদি টেস্টে আমাকে রাখে, আমি টেস্ট খেলবো। যদি না রাখে তাহলে বিসিবি জানে…, বিসিবি যেটা বলবে আমি সেটা করবো। বিসিবি চাইলে রাজি না হওয়ার তো কিছু নাই। সবার আগে আমার দেশের খেলা। যদি টেস্ট দলে না থাকি, আমি বিসিবিকে বলবো। যদি বিসিবি আমাকে ছাড়ে তাহলে আমি আইপিএলে খেলবো। দেশই আগে। দেশের হয়ে বা আইপিএলে খেলার বিষয়ে অন্য কোনো চাপ নেই।’

এবারের আইপিএলের নিলামে মুস্তাফিজকে ১ কোটি রুপিতে দলে নিয়েছে রাজস্থান রয়্যালস। ভারতের ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টটির এবারের আসর হতে পারে এপ্রিল-মে মাসে। এপ্রিলেই দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে শ্রীলঙ্কায় যাবে বাংলাদেশ। এই সিরিজ থেকে সাকিব ছুটি নিয়েছেন আইপিএলে খেলার জন্য।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়