×

বিনোদন

বিগ বস ১৪’র শিরোপা জিতলেন রুবিনা দিলাইক

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২১, ১২:২২ পিএম

বিগ বস ১৪’র শিরোপা জিতলেন রুবিনা দিলাইক
বিগ বস ১৪’র শিরোপা জিতলেন রুবিনা দিলাইক

রবিবার শিরোপা হাতে রুবিনা দিলাইক।

বিগ বস ১৪’র শিরোপা জিতলেন রুবিনা দিলাইক

রুবিনা দিলাইক।

বিগ বস ১৪’র শিরোপা জিতলেন রুবিনা দিলাইক

সালমান খানের সঙ্গে বিশেষ মুহুর্তে রুবিনা দিলাইক।

বিগ বস ১৪-এর বিজয়ী হলেন টেলিভিশন অভিনেত্রী রুবিনা দিলাইক। রবিবার জমকালো আয়োজনে গ্র্যান্ড ফিনালেতে সেরার শিরোপা জিতে নেন ছোটপর্দার এই জনপ্রিয় নায়িকা।

টেলিভিশন মুখ, গায়ক এবং কিছু নতুন অভিনেতাদের নিয়ে ৩ অক্টোবর থেকে বিগ বস ১৪- এর আয়োজন শুরু হয়। পাঁচ চূড়ান্ত প্রার্থীর মধ্যে রুবিনা দিলাইক এবং রাহুল বৈদ্যের মতো কিছু প্রত্যাশিত নাম রয়েছে, যারা শোয়ের শুরু থেকেই হিট লিস্টে রয়েছেন।

অন্যদিকে এদিন দ্বিতীয় রানার আপ হলেন নিকি তম্বোলি। সেরা চারের মধ্যে সবচেয়ে কম ভোট পেয়েছিলেন আলি গোনি। রাখির পর দ্বিতীয় ফাইনালিস্ট প্রতিযোগি হিসাবে রবিবার ঘরের বাইরে আসেন আলি। রীতেশ দেশমুখ ফিনালেতে প্রবেশ করে পাঁচ প্রতিযোগির সামনে ১৪ লক্ষ টাকা নিয়ে শো ছেড়ে বেরিয়ে যাওয়ার প্রস্তাব রাখেন। হিসাব মিলিয়ে রাখি সাওয়ান্ত এই প্রস্তাব গ্রহণ করেন এবং স্বেচ্ছায় ১৪ লক্ষ টাকা নিয়ে শো ছেড়ে চলে যান।

[caption id="attachment_266963" align="aligncenter" width="909"] রুবিনা দিলাইক।[/caption]

বিগ বস-১৪ বিজয়ী রুবিনা দিলাইকের মন ছুঁয়ে যাওয়া একটি কথা সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছে। তিনি জানিয়েছেন, শুধুই বিগ বসে জয়লাভ তাঁর মন্ত্র ছিলনা। তাঁর সাধনা সবার মন ছুঁয়ে যাওয়া। পরায় ১০০ দিন যে বাড়িতে কাটিয়েছেন তিনি সেই বাড়িকেই এবার মিস করবেন রুবিনা। ১৪০ দিনেই এই বিগ বসের যুদ্ধে অন্যতম কঠিন প্রতিযোগী রুবিনা সব সময়েই সমানে সমানে টক্কর দিয়েছেন।

বিগ বস সিজন ১৪-র দীর্ঘ যাত্রাপথে বরাবরই সম্ভাব্য বিজয়ী হিসাবে অন্যদের থেকে দু-পা এগিয়ে থেকেছেন রুবিনা। অনেকে এমন অভিযোগও তুলেছেন কালার্স চ্যালেনের শো-য়ের লিডিং লেডি হওয়ায় তাঁকে অধিক গুরুত্ব দিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ।

[caption id="attachment_266964" align="aligncenter" width="687"] সালমান খানের সঙ্গে বিশেষ মুহুর্তে রুবিনা দিলাইক।[/caption]

বিগ বস শোয়ের সঙ্গে ওতোপ্রোতভাবে জড়িয়ে সালমান খান। এবার নিজের সঞ্চলনায় মঞ্চ মাতিয়ে রেখেছিলেন তিনি। বিগ বস ইতিহাসের সবচেয়ে বেশিদিন চলা সিজন এটি। করোনা আবহেও সফলভাবে সম্পন্ন হল দেশের সবচেয়ে জনপ্রিয় রিয়ালিটি শোয়ের এই সিজন।

বিচারক হিসাবে মাধুরী দীক্ষিত বলেন, জনগণ ভেবেছিল, রুবিনার ইতোমধ্যে শক্তিশালী ফ্যানবেস থাকবে তবে তা হয়নি। দর্শকদের হৃদয়ে নিজের জন্য জায়গা তৈরি করতে তাকেও কঠোর লড়াই করতে হয়েছিল। মাশুরী জেসমিন এর সাথে ভাসিনের বন্ধুত্ব, রুবিনার সঙ্গে তাঁর সম্পর্ক এবং রাহুল বৈদ্যের সঙ্গে তাঁর বন্ধুত্বের জন্য অলি গোনির প্রশংসা করেছিলেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App