×

সারাদেশ

কোম্পানীগঞ্জে আবারও সাংবাদিকের ওপর হামলার অভিযোগ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২২ ফেব্রুয়ারি ২০২১, ০৯:০৬ পিএম

কোম্পানীগঞ্জে আবারও সাংবাদিকের ওপর হামলার অভিযোগ

নোয়াখালীর কোম্পানীগঞ্জে চরফকিরা ইউনিয়নে সাংবাদিক বুরহান উদ্দিন মুজাক্কিরের দাফন সম্পন্ন হওয়ার কিছুক্ষণ পরই আরেক সাংবাদিকের ওপর হামলার ঘটনা ঘটেছে। রোববার (২২ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে সাতটার দিকে বসুরহাট রূপালী চত্তর এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

হামলার শিকার অনলাইন নিউজ পোর্টাল বার্তা২৪ ও স্বদেশ প্রতিদিন পত্রিকার জেলা প্রতিনিধি গিয়াস উদ্দিন রনি অভিযোগ করে বলেন, বসুরহাট রূপালী চত্বর সংলগ্ন তাঁর অফিসের সামনে তাকে সামনে মারধর করেছে বসুরহাট পৌরসভার মেয়র কাদের মির্জার সমর্থকেরা। এসময় কাদের মির্জা নিজেই গালমন্দ করতে করতে তার অফিসের দিকে এগিয়ে যান।

সাংবাদিক গিয়াস উদ্দিন বলেন, কাদের মির্জার উপস্থিতিতে তাঁর কয়েকজন অনুসারী রনিকে কিল-ঘুষি দিতে থাকেন। এ সময় তাঁর হাতে থাকা দুইটি মুঠোফোন সেট রাস্তায় পড়ে গেলে নিয়ে যায় কাদের মির্জার অনুসারীরা।

এঘটনার পর সাংবাদিক রনিকে তার অফিস থেকে চলে যেতে বাধ্য করেন হামলাকারীরা। কোম্পানীগঞ্জের উত্তপ্ত রাজনৈতিক পরিস্থিতিতে এ বিষয়ে আইনী পদক্ষেপ নিবেন কি না তাও সিদ্ধান্ত নিতে পারছেন না বলে উল্লেখ করেন সাংবাদিক গিয়াস উদ্দিন।

এব্যাপারে কাদের মির্জার মন্তব্য নিতে তাঁর মুঠোফোনে কর করলে তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

কোম্পানীগঞ্জ থানার ওসি জায়েদুল হক রনি জানান, এ ধরনের ঘটনায় থানায় কেউ অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App