পায়ুপথে বাতাস ঢুকিয়ে রাকিব হত্যা: রায়ে দুজনের যাবজ্জীবন বহাল

আগের সংবাদ

পাপুলের এমপি পদ বাতিল, সংসদে ইতিহাস সৃষ্টি

পরের সংবাদ

সাকিবের ওপর মন খারাপ বিসিবির

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২১ , ৫:৪৬ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২১ , ৭:৫৪ অপরাহ্ণ

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজে হতাশাজনক পারফরমেন্সের পর ভেবেছিলাম, সবাই খেলার জন্য উন্মুখ থাকবে। অথচ এখন যদি কেউ এমন সিদ্ধান্ত নেয়, সেটা দুঃখজনক। এমনই ভাবে গণমাধ্যম কর্মীদের সামনে টেস্ট ক্রিকেট বাদ দিয়ে সাকিবের আইপিএল খেলার সিদ্ধান্তে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের(বিসিবি) মনঃক্ষুণ্ণ হওয়ার বিষয়টি ব্যাক্ত করেন বোর্ড সভাপতি নাজমুল হাসান পাপন।

সোমবার (২২ ফেব্রুয়ারি) হোম অব ক্রিকেট মিরপুরে গণমাধ্যমকে এমনটাই জানিয়েছেন তিনি।

বিসিবি প্রধান বলেন, সাকিবের দেশের প্রতি নিবেদন নিয়ে প্রশ্ন তুলতে চাই না, সাকিব ৩ বছর আগেই টেস্ট খেলতে চায়নি। আমি ধরে নিচ্ছি টেস্ট ক্রিকেট ওর পছন্দ না। এদের দিয়ে টেস্টে কিছু হবে না।

বিসিবি প্রধান আরও বলেন, শুধু সাকিব নয় দেশের হয়ে খেলতে না চাইলে কাউকেই জোর করা হরে না। এখন থেকে চুক্তির সময়ই ক্রিকেটাররা কে কোন ফরম্যাটে খেলতে চায় সে বিষয়ে লিখিত নেয়া হবে।

পাপন জানান, মোস্তাফিজ যদি ছুটি চায় তাকেও ছুটি দেয়া হবে। ভবিষ্যতে কোনো ক্রিকেটার যেন সাকিবের মত হুট করে ছুটি নিয়ে না খেলার ইচ্ছে প্রকাশ করতে না পেরে সে জন্যে কঠোর হবে বিসিবি।

যদিও আজ পেসার মোস্তাফিজ ক্রিকেট বোর্ডে এলেও বোর্ড কর্মকর্তাদের সঙ্গে ছুটির বিষয়ে কোনো কথা বলেননি।

গত বছরই শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা ছিল টাইগারদের। কিন্তু কয়েকবার চেষ্টা সত্ত্বেও করোনা ভাইরাসের কারণে তা স্থগিত করা হয়। এখন স্থগিত হওয়া সেই সফরে এপ্রিলে যাওয়ার ব্যাপারে চিন্তা করছে বিসিবি। আইপিএলের ১৪তম আসরে কলকাতার হয়ে খেলতে টেস্ট সিরিজ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন সাকিব ।

 

সম্প্রতি সাকিবের পুরনো দল কলকাতা নাইট রাইডার্স তাকে ৩ কোটি ২০ লাখ রুপিতে কিনে নেয়। আগামী এপ্রিল-মে মাসে আইপিএলের ১৪তম আসরে কলকাতার হয়ে মাঠে নামার কথা রয়েছে তার।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়