রামদেবের করোনার ওষুধকে স্বীকৃতি দেবে না ডব্লিউএইচও

আগের সংবাদ

নিউজ ফ্ল্যাশ

পরের সংবাদ

মিলান ডার্বিতে ইন্টারের জয়

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২১ , ১১:১৫ পূর্বাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২১ , ১১:১৫ পূর্বাহ্ণ

ইতালিয়ান সিরি আয় রবিবার রাতে এসি মিলানের মুখোমুখী হয় ইন্টার মিলান। এটি ছিল দু’দলের ১৭৪তম মিলান ডার্বি। যেখানে জিতলেই পয়েন্ট টেবিলের শীর্ষে চলে যাওয়ায় সুযোগ ছিল এসি মিলানের সামনে। কিন্তু এসি মিলান সেই সু্যোগ কাজে লাগাতে পারেনি। ৩-০ গোলে ম্যাচ জিতেছে ইন্টার মিলান। মিলান ডার্বিতে ইন্টারের এটি ৬৭তম জয়।

এসি মিলানের মাঠ সান সিরোতে দু’দলই শক্তিশালী একাদশ নিয়ে নেমেছিল। ইন্টারের একাদশে যেমন লতারো মার্তিনেজ, ক্রিস্টিয়ান এরিকসেন ও রোমেলো লুকাকোরা ছিলেন তেমনি এসি মিলানের শুরুর একাদশে ছিলে ইব্রাহিমোভিচ, দোন্নারোমা ও আনতে রেভিচরা। সেরার লড়াইয়ে জিতেছে ইন্টার মিলান। পঞ্চম মিনিটে দলের হয়ে গোল করেন লতারো মার্তিনেজ।

আর্জেন্টাইন ফরোয়ার্ডের দ্বিতীয় গোলটি আসে ম্যাচের ৫৭তম মিনিটে। আর শেষ দিকে আরেকটি গোল করেন রোমেলু লুকাকো। তাতে লিগে টানা চার ম্যাচে জয় পেল ইন্টার মিলান।

অন্যদিকে ক্রোতোনির বিপক্ষে ৪-০ গোলে জেতার পর এসি মিলানের এটি টানা দ্বিতীয় হার। এ জয়ে ৫৩ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে অবস্থান করছে ইন্টার। ৪৯ পয়েন্ট নিয়ে পরের স্থানটি এসি মিলানের।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়