পাপুলের এমপি পদ বাতিল, সংসদে ইতিহাস সৃষ্টি

আগের সংবাদ

মুজিববর্ষে একটি মানুষও গৃহহীন থাকবে না

পরের সংবাদ

বোয়ালখালীতে ২৮ সাংবাদিকের নিরাপত্তা চেয়ে থানায় জিডি

প্রকাশিত: ফেব্রুয়ারি ২২, ২০২১ , ৬:০৭ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২২, ২০২১ , ৬:৩৪ অপরাহ্ণ

চট্টগ্রামের বোয়ালখালীতে জাতীয়, আঞ্চলিক পত্রিকা ও অনলাইন নিউজ পোর্টালে কর্মরত ২৮জন সাংবাদিকের জানমালের নিরাপত্তা চেয়ে থানায় সাধারণ ডায়েরি (জি.ডি) করেছেন বোয়ালখালী প্রেস ক্লাব সভাপতি এসএম মোদ্দাচ্ছের।

সোমবার (২২ ফেব্রুয়ারি) এ সাধারণ ডায়েরি লিপিবদ্ধ করা হয়েছে বলে জানিয়েছেন বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম।

বোয়ালখালী প্রেস ক্লাব সভাপতি এস এম মোদ্দাচ্ছের জানান, আওয়ামী লীগ নেতা শেখ শহীদুল আলম ও তার সঙ্গীয় ব্যক্তিরা দৈনিক পূর্বকোণ পত্রিকায় একটি সংবাদ প্রকাশের জের ধরে বোয়ালখালী প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. সেকান্দর আলম বাবরকে মারধর করেছেন। এ ঘটনার প্রতিবাদ জানালে শেখ শহীদুল আলম ও তার সঙ্গীরা সামাজিক যোগাযোগ মাধ্যমে ও জনসম্মুখে সাংবাদিকদের ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দেয়া হচ্ছে। এ ব্যাপারে বোয়ালখালী প্রেস ক্লাবের সম্মানিত সদস্য সাংবাদিকদের জানমালের নিরাপত্তা প্রশ্নে এ জি.ডি করা হয়েছে।

বোয়ালখালী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক শেখ শহীদুল আলম উপজেলার পূর্ব গোমদন্ডী বহদ্দারপাড়া মৃত আমিনুর রহমানের ছেলে। তিনি চট্টগ্রাম সিটি করপোরেশনের স্বাস্থ্য বিভাগে স্যানিটারী ইন্সপেক্টর হিসেবে কর্মরত রয়েছেন।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়