×

বিনোদন

পুত্র সন্তানের মা হলেন কারিনা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২১, ১১:৪৭ এএম

পুত্র সন্তানের মা হলেন কারিনা

প্রথম সন্তান ও স্বামী সাইফ আরি খানের সঙ্গে কারিনা।

পুত্র সন্তানের মা হলেন কারিনা
পুত্র সন্তানের মা হলেন কারিনা

অবশেষে অপেক্ষার অবসান। ফের মা হয়েছেন কারিনা কাপুর। রবিবার (২১ ফেব্রুয়ারি) মুম্বইয়ের ব্রিঞ্জ ক্যান্ডি হাসপাতালে জন্মদিলেন ফুটফুটে আরও এক পুত্র সন্তানের। মা ও সন্তান দু’জনেই সুস্থ রয়েছেন।

২০২০ সালের শুরুর দিকেই করিনার দ্বিতীয়বার মা হওয়ার খবর জানিয়েছিলেন সাইফ আলি খান। সাইফের মুখ থেকে এ খবর ছড়িয়ে পড়তেই হইচই পড়ে যায় গোটা বলিউডে। এর আগে ২০১৬ সালে প্রথমবার মা হয়েছিলেন কারিনা কাপুর।

সন্তানের জন্মের কয়েকদিন আগে সাইফ এবং কারিনা তাঁদের নতুন রাজকীয় বাসস্থানে থাকতে শুরু করেন। জানা যায়, একটি লাইব্রেরি, সুইমিং পুল, নতুন অতিথির জন্য নার্সারি এবং তৈমুরের আলাদা জায়গাও রয়েছে সেখানে।

[caption id="attachment_262421" align="aligncenter" width="350"] বেমি বাম্প নিয়ে কারিনার যোগ ব্যায়াম।[/caption]

অন্তঃস্বত্ত্বা থাকাকালীন ঘরে বসে থাকেননি কারিনা। 'লাল সিংহ চড্ডা' ছবির জন্য শ্যুটিং করেছেন এই অভিনেত্রী। ছবির জন্য স্বামী সাইফ এবং পুত্রকে নিয়ে কিছুদিনের উড়ে গিয়েছিলেন দিল্লিতে। পূর্ণ গর্ভাবস্থাতেও ক্যামেরার সামনে পোজ দিয়েছে বেবো।

শুধু কাজ নয়, এই সময় রীতিমতো 'ফ্যাশন গোলস' দিয়েছেন নবাব-পত্নী। ইনস্টাগ্রামে একটি 'কাফতান সিরিজ' শুরু করেছিলেন তিনি। নিজের নানা ধরনের কাফতান সেখানে 'শো অফ' করতেন বেবো। এ সব কিছুর সঙ্গেই একটি বইও লেখেন তিনি। নাম 'কারিনা কপূর খানস প্রেগন্যান্সি বাইবেল'।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App