×

বিনোদন

অমিতাভের বাড়ির সামনে পুলিশ পাহারা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২১ ফেব্রুয়ারি ২০২১, ১১:৫৯ এএম

তেলের দাম চরচরিয়ে বাড়ছে। অথচ 'হিরোরা' কোনও কথা বলছেন না। অমিতাভ বচ্চন কিংবা অক্ষয় কুমাররা বড় পর্দার হিরো হলেও, মানুষের সুবিধা অসুবিধা নিয়ে কোনও কথা বলেন না। অমিতাভ বচ্চন, অক্ষয় কুমারের বিরুদ্ধে এভাবেই সুর চড়ান মহারাষ্ট্রের কংগ্রেস নেতা নানা পাটোলে।

নানা পাটোলে বলেন, সাধারণ মানুষের ইস্যু নিয়ে কথা বলছেন না অক্ষয় কুমার, অমিতাভ বচ্চনরা। মহারাষ্ট্রের কংগ্রেস নেতার ওই মন্তব্যের পরই বিগ বি-র বাড়ির সামনে পুলিশ মোতায়েন করা হয়। মুম্বাইতে অমিতাভের বাড়ির সামনে পাহারা দিতে শুরু করে পুলিশ। যে খবর প্রকাশ্যে উঠে আসতেই শোরগোল শুরু হয়ে যায়। খবর জি ২৪ ঘণ্টার।

মহারাষ্ট্রের কংগ্রেস নেতা নানা পাটোলে আরও বলেন, বিগ বি, আক্কিরা সাধারণ মানুষের ইস্যু নিয়ে কথা বলতে যখন ব্যর্থ, তখন তাদের সিনেমা যেখানে মুক্তি পাবে, সেখানে গিয়ে কালো পতাকা দেখানো হবে। কংগ্রেস নেতার ওই মন্তব্যের পর থেকেই জল্পনা শুরু হয়। যদিও অমিতাভ বচ্চন কিংবা অক্ষয় কুমারের তরফে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি।

বর্তমানে বেল বটমের শুটিং নিয়ে ব্যস্ত অক্ষয় কুমার। অন্যদিকে ব্রক্ষ্মাস্ত্রের মুক্তির অপেক্ষা করছেন বিগ বি। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের এই ছবিতে রণবীর কাপুর, আলিয়া ভাট, নাগার্জুনা এবং ডিম্পল কপাডিয়ার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন অমিতাভ বচ্চন। যদিও কবে এই ছবি মুক্তি পাবে, সে বিষয়ে এখনও পর্যন্ত কিছু জানা যায়নি। অন্যদিকে ব্রক্ষ্মাস্ত্রের পর রণবীর শামসেরার শুটিংও শেষ করে ফেলেন। আলিয়াও শুরু করেছেন গাঙ্গুবাই কাঠিওয়াড়ির শুটিং।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App