বার্সাকে রুখে দিল দুর্বল কাদিজ

আগের সংবাদ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালন করল শিলচরের সম্মিলিত সাংস্কৃতিক মঞ্চ

পরের সংবাদ

হারের বৃত্ত ভাঙতে পারছে না টটেনহ্যাম

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২১ , ৯:৪৩ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২১ , ৯:৪৩ অপরাহ্ণ

ইংলিশ প্রিমিয়ার লিগে আজ রবিবার টটেনহ্যামকে ২-১ গোলের ব্যবধানে হারিয়েছে ওয়েস্টহ্যাম। আর এর মাধ্যমে লিগে টানা ২টি ম্যাচে হেরেছে জোসে মরিনহোর শিষ্যরা। ম্যাচটিতে ওয়েস্টহ্যামের হয়ে গোল করেন মিকাইল আন্তোনিও ও জেসে লিঙ্গার্ড। অপরদিকে টটেনহ্যামের হয়ে গোল করেন লুকাস মোরা।

টটেনহ্যামের সাবেক খেলোয়াড় লিঙ্গার্ড ম্যাচের ৪৭ মিনিটের সময় দলের হয়ে দ্বিতীয় গোলটি করেন। আর তার এই গোলই শেষ পর্যন্ত ওয়েস্টহ্যামকে পূর্ণ তিন পয়েন্ট এনে দেয়। ম্যাচের একদম শুরুতেই গোলের দেখা পেয়ে যায় ওয়েস্টহ্যাম। মাত্র পাঁচ মিনিটের সময় মিকাইল আন্তোনিও গোল করে দলকে এগিয়ে নেন। এরপর লিঙ্গার্ডের গোলে শক্ত অবস্থানে চলে যায় হ্যামাররা। লুকাস মোরার ৬৪ মিনিটের সময় করা গোলে কিছুটা আশার আলো দেখেছিল টটেনহ্যাম। কিন্তু শেষ পর্যন্ত তাদের হার নিয়েই মাঠ ছাড়তে হয়।

এদিকে এই জয়ে পয়েন্ট টেবিলের চতুর্থস্থানে উঠে এসেছে ওয়েস্টহ্যাম। অপরদিকে টটেনহ্যাম আট নাম্বারেই আটকে আছে। টটেনহ্যাম এখন পর্যন্ত ২৪টি ম্যাচ খেলে ফেলেছে। ফলে গত মৌসুমের মতো এবারো তারা শীর্ষে চারে না থেকে মৌসুম শেষ করার শঙ্কায় পরেছে।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়