পাড়ায় পাড়ায় একুশের স্মৃতির শহীদ মিনার

আগের সংবাদ

মাতৃভাষা দিবসে একসারিতে ১৯১ দেশ

পরের সংবাদ

বান্ধবীর মায়ের সঙ্গে পালিয়ে গেল যুবক

প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২১ , ১:০৮ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২১ , ১:০৮ অপরাহ্ণ

দু’দিন আগেই জন্ম দিয়েছিলেন সন্তানের। কিন্তু সদ্যোজাতকে নিয়ে বাড়ি আসার আগেই তরুণীর মায়ের সঙ্গে পালিয়ে গেলেন বয়ফ্রেন্ড। শুধু তাই নয়, অন্য একটি জায়গায় গিয়ে দিব্যি সংসারও পেতেছেন তাঁরা। শুনতে অবাক লাগলেও এমনটাই ঘটেছে ব্রিটেনের গ্লুসেস্টারশায়ারে।

ব্রিটিশ সংবাদমাধ্যম ডেইলি মেলে প্রকাশিত প্রতিবেদনে জানা যায়, ২৯ বছর বয়সি ওই যুবকের নাম রায়ান শেলটন। অনেকদিন ধরেই জেস অলড্রিজ নামে এক ২৪ বছরের যুবতীর সঙ্গে সম্পর্ক ছিল তাঁর। এরপর দু’জনে একসঙ্গে জেসের বাড়িতে থাকতেও শুরু করেন। তখনই রায়ানের সঙ্গে জেসের মা জর্জিনা অলড্রিজের মধ্যে সম্পর্ক গড়ে উঠতে থাকে। মাকে নিজের বয়ফ্রেন্ডের সঙ্গে একবার অনভিপ্রেত অবস্থায় দেখেও ফেলেছিলেন জেসে। কিন্তু মা তাঁকে বলেছিলেন, “এমনটা হতেই পারে।”

সন্তান প্রসবের আগে জেসে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। সেখানেই ফুটফুটে এক সন্তানের জন্মও দেন। এরপর তাঁকে দেখতেও যান রায়ান। কিন্তু জেসে ভাবতেও পারেননি পরবর্তিতে কী ঘটতে যাচ্ছে। কারণ, সন্তানকে নিয়ে বাড়ি ফেরার পরই দেখেন তাঁর বয়ফ্রেন্ড এবং মা একসঙ্গে পালিয়ে গিয়েছে। যা দেখার পর কার্যত ভেঙেই পড়েন। এমনকী বিষয়টি মানতে পারেননি তাঁর বাবাও।

সাক্ষাৎকারে জেসের বোন এমা আক্ষেপের সুরে বলেন, “মা আমাদের সবার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। বাবা কিছুতেই বিষয়টি মেনে নিতে পারছে না, ভেঙে পড়েছে। আমি নিজেও হতাশ। কীভাবে এই কাজ করতে পারল মা, সেটাই বুঝতে পারছি না।”

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়