বাংলা ভাষা ও বাঙালিত্বের জন্য গৌরববোধ জেগে উঠুক

আগের সংবাদ

ভিন্ন আবহে শ্রদ্ধা ভালোবাসায় ভাষা শহীদদের স্মরণ

পরের সংবাদ

কাদের মির্জা-বাদল গ্রুপের সংঘর্ষে গুলিবিদ্ধ সাংবাদিকের ঢাকায় মৃত্যু

প্রকাশিত: ফেব্রুয়ারি ২০, ২০২১ , ১১:৩৬ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ২১, ২০২১ , ৯:১৩ পূর্বাহ্ণ

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার সমর্থক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদলের সমর্থকদের মধ্যে সংঘর্ষের ঘটনায় গুলিবিদ্ধ সাংবাদিক বোরহান উদ্দিন মুজাক্কিরক (২৫) ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা গেছেন।

গতকাল শুক্রবার দিনগত রাত পৌনে একটার দিকে আহত অবস্থায় তাকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার (২০ ফেব্রুয়ারি) দিনগত রাত পৌঁনে ১১টার দিকে ঢাকা মেডিকেল হাসপাতালের আইসিইউতে মারা যান তিনি। তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ঢাকা মেডিকেল হাসপাতালে পুলিশ ক্যাম্প ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া। ঢামেকের জরুরি বিভাগের আবাসিক চিকিৎসক ডা. আলাউদ্দীন জানান, শুক্রবার দিনগত রাতে বোরহানউদ্দিনকে ঢাকা মেডিকেল হাসপাতালে ভর্তির পরপরই তার অবস্থা খারাপ থাকায় তাকে আইসিইউতে নেওয়া হয়। তার গলায় ছড়াগুলির আঘাত ছিল। নিহত মুজাক্কির উপজেলার চরফকিরা ইউনিয়নের বাসিন্দা। তিনি দৈনিক বাংলাদেশ সমাচার পত্রিকার কোম্পানীগঞ্জ প্রতিনিধি।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়