×

সারাদেশ

কুড়িগ্রামে ভুয়া মেজর পরিচয়ে প্রতারণা, গ্রেপ্তার ১

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৯ ফেব্রুয়ারি ২০২১, ০৪:১৭ পিএম

কুড়িগ্রামে ভুয়া মেজর পরিচয়ে প্রতারণা, গ্রেপ্তার ১

আটক ভুয়া মেজর মো. মাইদুল ইসলাম।

কুড়িগ্রামের রাজারহাটে ভুয়া মেজর পরিচয়দানকারী এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। এ সময় তার কাছ থেকে সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ডসহ প্রতারণার বিভিন্ন কাজগপত্র উদ্ধার করা হয়।

শুক্রবার (১৯ ফেব্রুয়ারি) মধ্যরাতে রাজারহাট থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার ঘড়িয়ালডাঙ্গা ইউপির মুশরুত নাখেন্দা গ্রাম থেকে তাকে গ্রেপ্তারর করে। গ্রেপ্তারকৃত ভুয়া মেজর এর নাম মাইদুল ইসলাম। সে রাজারহাট উপজেলার মুসরুত নাখেন্দা গ্রামের মো. মকবুল হোসেনের পুত্র।

পুলিশসহ সংশ্লিষ্ট একাধিক সূত্র জানায়, আটক ব্যক্তি নিজেকে মেজর পরিচয় দিয়ে সেনাবাহিনীতে চাকুরি দেয়ার নামে কুমিল্লার এক যুবকের কাছ থেকে ৭ লাখ ৭০ হাজার টাকা হাতিয়ে নিয়েছে। সে দীর্ঘদিন ধরে সেনাবাহিনী, বিজিবিসহ বিভিন্ন প্রতিষ্ঠানে চাকুরি দেওয়ার প্রলোভন দেখায়। চাকুরি প্রত্যাশী লোকজনের কাছ থেকে লাখ লাখ টাকা হাতিয়ে নিত। সে বিভিন্ন স্থানে নিজেকে ভিন্ন ভিন্ন পরিচয়ে উপস্থাপন করত।

রাজারহাট থানার অফিসার ইনচার্জ মো. রাজু সরকার জানান, গ্রেপ্তারকৃত ভুয়া মেজর মাঈদুল ইসলাম কুমিল্লার এক যুবককের কাছ থেকে সেনাবাহিনীতে চাকরি দেয়ার নামে প্রতারণা করে ৭ লাখ ৭০ হাজার টাকা হাতিয়ে নেয়। একথা প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে। তার বিরুদ্ধে রাজারহাট থানায় সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের প্রস্ততি চলছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App