সবার সম উন্নয়ন নিশ্চিতে কাজ করা হবে: রেলপথ মন্ত্রী

আগের সংবাদ

পলাশ সার কারখানার নতুন ফ্যাক্টরিতে আগুন

পরের সংবাদ

নৃত্যে ফিরছেন নাদিয়া

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২১ , ৫:২৭ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২১ , ৫:৩৫ অপরাহ্ণ

এক বছর পর স্টেজ শো’তে নাচ নিয়ে ফিরছেন নন্দিত অভিনেত্রী নাদিয়া আহমেদ। গেলো বছর নারী দিবসে রাজধানীর সোনারগাঁওতে একটি অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করেন নাদিয়া আহমেদ। ঠিক এক বছর পর আবারো আগামী নারী দিবসে তিনি স্টেজ শো’তে নৃত্য পরিবেশন করবেন। নাদিয়া জানান, আগামী ৮ মার্চ তিনি মাছরাঙ্গা টিভি’র একটি স্টেজ শো’তে এবং গাজীপুরের একটি স্টেজ শো’তে নৃত্য পরিবেশন করবেন।

এছাড়াও আগামী ১৩ মার্চ, ২২ মার্চ এবং ২৬ মার্চ বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষ্যে তিনি স্টেজ শো’তে নৃত্য পরিবেশন করবেন। নাদিয়া আহমেদ বলেন,‘ পুরো একটি বছর পর স্টেজ শো’তে নাচবো। তাই মন থেকে সত্যিই ভীষণ ভালোলাগছে। কারণ আমিতো মনেপ্রাণে একজন নৃত্যশিল্পী। যদিও আমার পেশা অভিনয়, কিন্তু নাচতেই আমার বেশি ভালোলাগে। যে কারণে নাটকের সিডিউল যদি আগে না দেয়া থাকে তাহলে নাচের কোন অনুষ্ঠানের প্রস্তাব আসলে, আমি তাই করার চেষ্টা করি। এ কারণেই জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে এবং নারী দিবস উপলক্ষ্যে আমি পাঁচটি স্টেজ শো’তে নাচের অনুষ্ঠানে অংশগ্রহন করার কথা চূড়ান্ত করেছি। হয়তো এরমধ্যে আরো শো’র প্রস্তাব আসতেও পারে।

যদি আসে তবে সিডিউল ম্যানেজ করে যদি করা যায় তাহলে সেগুলোতেও অংশগ্রহন করার চেষ্টা করবো।’ এদিকে গতকাল নাদিয়া আহমেদ রাজধানীর অদূরে তিনশো ফিট-এ নাগরিক টিভিতে প্রচার চলতি ‘বউ বিরোধ’ নাটকের শুটিং-এ অংশ নেন। এটি একটি ধারাবাহিক নাটক। নাদিয়া এরইমধ্যে জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত অভিনেতা শতাব্দী ওয়াদুদের সঙ্গে ‘লখাই’ নামের একটি নাটকে অভিনয় করেছেন। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন লিটু করিম। সময়ের জনপ্রিয় অভিনেতা, নাদিয়া আহমেদ’র স্বামী এফএস নাঈমকে নিয়ে তিনি বসন্ত দিন এবং ভালোবাসা দিবসও নিজেদের মতো করেই উদযাপন করেছেন। অংশ নিয়েছেন এটিএন বাংলার একটি টক শো’তে। নাদিয়া আহমেদ শেষ করেছেন ওয়েব সিরিজ ‘ঘোলা’র কাজ। এটি নির্মাণ করেছেন তানিম পারভেজ। তার অভিনীত নতুন ধারাবাহিকের মধ্যে রয়েছে জুয়েল শরীফের ‘পদ্মলোচন’।

এসএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়