ব্রাহ্মণবাড়িয়ায় ট্রাক্টরচাপায় ৩ যুবক নিহত

আগের সংবাদ

কুয়েত থেকে এমপি পাপুলের রায়ের কপি এসেছে: পররাষ্ট্রমন্ত্রী

পরের সংবাদ

উদ্দাম নাচের ভিডিও পোস্ট মিমির

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৯, ২০২১ , ২:৪৩ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৯, ২০২১ , ৭:৪১ অপরাহ্ণ

অভনয় থেকে রাজনীতি। নির্বাচনকে কেন্দ্র করে ব্যস্ততাও কম নেই মিমি চক্রবর্তী। বেশ কিছুদিন একটু স্বস্তিতে সময় কাটাতে গেছেন গোয়ায় বেড়াতে। আনন্দে সময় কাটাচ্ছেন বন্ধুদের নিয়ে। সেখানেই উদ্দাম নাচে গা ভাসিয়ে দিলেন অভিনেত্রী।

মিমি নিজের ইনস্টাগ্রামে আপলোড করা ওই নাচের ভিডিওতে দেখা যাচ্ছে ‘পাওরি হো রহি হ্যায়’ গানে নেচে উঠেন বন্ধুদের নিয়ে। ভিডিওটি ইতোমধ্যে ভাইরাল। ট্রোলের শিকারও কম হচ্ছেন না।

কয়েক দিন আগে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয় ডানানিরের একটি ভিডিও। সেই ভিডিও’র ওপর যশরাজ মুখাটে নামে এক ব্যক্তি প্যারোডি তৈরি করেন। তা ফলো করতে শুরু করেন অনেকেই। সেই ট্রেন্ডই এবার ফলো করেছেন মিমি।

ভিডিওটি আপলোড করায় অনেক নেতিবাচক মন্তব্য দেখা গেছে মিমির কমেন্ট বক্সে। একজন প্রশ্ন করেছেন, সামনে ভোট আসছে। ভোট শেষে এমন নাচ হবে তো? আবার অনেকে ‘পাগলের দল’ বলেও কটাক্ষ করেছেন। আবার একজন লিখেছেন, ভোটের আগে জনতার সেবায় মন দেওয়া উচিত। পার্টি তো পরেও করা যাবে। আবার কমেন্ট সেকশনে দেখা গেছে অনেককে মিমির রাজনীতিতে আসা নিয়ে কটাক্ষ করতে।

এদিকে মিমির সঙ্গে রয়েছেন সদ্য বিজেপিতে যোগ দেওয়া পার্ণো মিত্র। ফলে ভোটের আগে পার্ণো-মিমিদের দলবদল নিয়ে একটা জল্পনা শুরু হয়েছে। মিমি গেরুয়া শিবিরের দিকে ঝুঁকছেন নাকি পার্ণো যেতে পারেন তৃণমূলে সেই প্রশ্ন এখন ঘুরে বেড়াচ্ছে রাজনীতি মহল্লায়।

ভিডিওর লিংক

https://www.sangbadpratidin.in/entertainment/cinema/mimis-new-dance-video-is-viral-trolled-actress/

 

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়