×

রাজধানী

রাজধানীর নন্দীপাড়ায় রিকশা থেকে পড়ে শিশুর মৃত্যু

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৪১ পিএম

রাজধানীর খিলগাঁও নন্দীপাড়ায় চলন্ত রিকশা থেকে পড়ে ইউসুফ (৩) নামে এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। একই ঘটনায় তার বড় বোন সাবিহা আক্তার (১২) আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় এ ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদের দুজনকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭টায় চিকিৎসক ইউসুফকে মৃত ঘোষণা করেন।

শিশুটির মা ইয়াসমিন আক্তার জানান, তারা দক্ষিণ বনশ্রী এ ব্লকের শাপলা বিল্ডিং এ থাকেন। ইউসুফের বাবার নাম শহিদুল ইসলাম টিটু। ১ ভাই ও ৪ বোনের মধ্যে চতুর্থ ছিল সে।

তিনি জানান, বিকেলে মেয়ে সাবিহা, ছেলে ইউসুফ ও আরেক শিশু বাচ্চাকে নিয়ে তিনি নন্দীপাড়ায় যায়। সেখান থেকে একটি মশারি কিনে পায়ে চালিত রিকশায় বাসায় ফিরতে ছিল। পথে খিলগাঁও নন্দীপাড়া জ্যামের মধ্যে চলন্ত রিক্সাটি হঠাৎ ব্রেক করলে সাবিহা ও তার কোলে থাকা ইউসুফ দুজনেই রাস্তায় পড়ে যায়। এতে ইউসুফের মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত পায়। আর সাবিহার নাকে ও ঠোঁটে আঘাত পায়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো: বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, শিশুটির মৃতদেহ মর্গে রাখা হয়েছে আর তার বড় বোন সাবিহাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। ঘটনাটি খিলগাঁও থানা পুলিশকে জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App