×

সারাদেশ

গোবিন্দগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৮ ফেব্রুয়ারি ২০২১, ০৪:৪২ পিএম

গোবিন্দগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৩

গোবিন্দগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে ৩ মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। এই খবর শুনে স্বজনরা কান্নায় ভেঙে পড়ে। ছবি: ভোরের কাগজ।

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে মাইলপোস্টে ধাক্কা লাগায় ৩ মোটর সাইকেল আরোহী নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) বেলা সাড়ে ১০টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার রাজাহার ইউনিয়নের একঢালা বটগাছ নামকস্থানে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, একটি দ্রুতগামী মোটর সাইকেল তিন জন আরোহীসহ নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের মাইলপোস্টে সজোরে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই সুমন ও সাকিব নামে দুই মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়। আব্দুল্যাহ নামে গুরুতর আহত অপর আরোহীকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে মারা যায়।

নিহতরা বগুড়ার শিবগঞ্জ উপজেলার কুপা গ্রামের মোজাফফর রহমানের ছেলে সুমন মিয়া, শাহজাহান আলীর ছেলে আব্দুল্যাহ ও সাকিব হোসেন। গোবিন্দগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে লাশ উদ্ধার করেছে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মেহেদী হাসান বলেন, ঘটনাস্থল থেকে দুইজনের লাশ উদ্ধার করা হয়েছে। আইনি প্রক্রিয়ার মাধ্যমে তাদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App