দ্বিতীয় বৃহৎ রপ্তানি খাত হবে আইসিটি : বাণিজ্যমন্ত্রী

আগের সংবাদ

গোবিন্দগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ৩

পরের সংবাদ

সেরেনাকে হারিয়ে ফাইনালে নাওমি

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২১ , ৪:৩৭ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২১ , ৪:৩৭ অপরাহ্ণ

অস্ট্রেলিয়ান ওপেনে নারী এককের সেমিফাইনালে সেরেনা উইলিয়ামসকে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছেন নাওমি ওসাকা। সেরেনাকে ৬-৩, ৬-৪ সেটে হারিয়েছেন ২০১৯ সালে অস্ট্রেলিয়ান ওপেনের শিরোপা জয় করা ওসাকা।

এদিকে এই হারের মাধ্যমে এবারো ইতিহাস গড়া হলো না সেরেনা উইলিয়ামসের। তিনি এখন পর্যন্ত ২৩ বার গ্র্যান্ডস্লামের শিরোপা জয় করেছেন। আর এক বার শিরোপা জয় করতে পারলেই মার্গারেট কোর্টকে ছাড়িয়ে নারী টেনিসের এককে সর্বোচ্চ গ্র্যান্ডস্লামের শিরোপা জয় করতে পারবেন। কিন্তু অস্ট্রেলিয়ান ওপেনের সেমিফাইনাল থেকে বিদায় নেয়ায় অপেক্ষাটা আরো বাড়ল ৩৯ বছর বয়সী সেরেনার।

এদিকে ম্যাচটি শেষে ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলনে এসে কান্নায় ভেঙে পরেন সেরেনা। তিনি জানান যে আজকের ম্যাচটিতে তিনি অনেক ভুল করেছেন। যদিও ভুল গুলো না হতো তাহলে হয়তো তিনিই জয় পেতেন।

এ ব্যপারে সেরেনা বলেন, ‘আজ ভুল পার্থক্য গড়ে দিয়েছে। আমি অনেকগুলো ভুল করেছি। সত্যি আজ আমার সামনে সুযোগ ছিল, আমি ম্যাচটি জিততে পারতাম। আমি ৫-০ তে এগিয়ে যেতে পারতাম। আজকে দিনটি আমার জন্য ছিল অনেক বড় ভুলের একটি দিন।’ কি কারণে এতোগুলো ভুল করেছেন? সংবাদ সম্মেলনে এমন প্রশ্ন করার পরই কান্নায় ভেঙে পরেন সেরেনা। ‘আমি জানি না। আমি শেষ হয়ে গেছি।’ এ কথা বলেই কাঁদতে কাঁদতে সংবাদ সম্মেলন থেকে উঠে যান তিনি।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়