জয়নাল আবেদীনের বাগানে শিমুলের মুগ্ধতায় পর্যটকদের ভিড়

আগের সংবাদ

মানসিক স্বস্তি ফেরাতে নিঃশ্বাসের ব্যায়াম

পরের সংবাদ

কাদের মির্জার ডাকে কোম্পানীগঞ্জে চলছে হরতাল

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৮, ২০২১ , ১১:৪২ পূর্বাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৮, ২০২১ , ১১:৪২ পূর্বাহ্ণ

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ভাই বসুরহাট পৌরসভার মেয়র আবদুল কাদের মির্জার ডাকে নোয়াখালীর কোম্পানীগঞ্জে আধাবেলা হরতাল পালিত হচ্ছে। হরতালে কোম্পানীগঞ্জ কার্যত অচল হয়ে পড়েছে।

বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৬টা থেকে জেলা প্রশাসক, পুলিশ সুপার, কোম্পানীগঞ্জ থানার ওসি ও ওসি (তদন্ত) কে প্রত্যাহার এবং কোম্পানীগঞ্জের কয়েকজন আওয়ামী লীগ নেতাকে গ্রেপ্তার এবং নোয়াখালীর অপরাজনীতি বন্ধের দাবিতে কাদের মির্জার আহ্বানে এ হরতাল পালিত হচ্ছে।

এরআগে বুধবার দুপুরে সংবাদ সম্মেলন করে বৃহস্পতিবার ভোর ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত কোম্পানীগঞ্জে আধাবেলা হরতাল এবং শুক্রবার থেকে দাবি আদায় না হওয়া পর্যন্ত প্রতিদিন সকাল ১০টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কোম্পানীগঞ্জ থানার সামনে অবস্থান কর্মসূচী পালনের ঘোষণা দেন আবদুল কাদের মির্জা। তবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার্থীদের কথা বিবেচনা করে হরতালের সময় কিছুটা কমিয়ে বেলা ১২টা পর্যন্ত করা হয়।

হরতালের কারণে, ওই উপজেলায় বন্ধ রয়েছে উপজেলামূখী সকল প্রকার যান চলাচল। বিভিন্ন সড়কে গাছের গুড়ি ফেলে অবরোধ সৃষ্টি করেছে দলীয় নেতাকর্মীরা। এদিকে ভোর সাড়ে ৬টার দিকে কাদের মির্জার নেতৃত্বে হরতালের সমর্থনে বসুরহাট বাজারে ঝটিকা মিছিল বের হয়। হরতালের কারণে কোথাও অপ্রীতিকর কোন ঘটনার খবর পাওয়া যায়নি।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়