×

বিনোদন

শাহরুখের সঙ্গে প্রেম ছিল প্রিয়াঙ্কার!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২১, ০১:৩৬ পিএম

শাহরুখের সঙ্গে প্রেম ছিল প্রিয়াঙ্কার!
শাহরুখের সঙ্গে প্রেম ছিল প্রিয়াঙ্কার!

শাহরুখ- প্রিয়াঙ্কা

সবেমাত্র প্রকাশ হয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার আত্মজীবনী ‘আনফিনিশড’। বইটি বেশ জনপ্রিয়তা পেলেও বইয়ের মধ্যে সবচেয়ে আলোড়ন সৃষ্টি করেছে ২০১৬ সালের ঘটনা। কী ঘটেছে ২০১৬ সালে?

ক্যারিয়ারের শুরু থেকেই বহু নায়কের সঙ্গে প্রেমের খাতায় নাম জুড়েছে তার। শুরুর দিকে অক্ষয় কুমার তো কখনও হরমান বাওয়েজা। সব শেষ নিকের সঙ্গে ভালোই চলছে। তবে শাহরুখ খানের সঙ্গে প্রেম ছিল এমনটা কখনো শোনা যায়নি। কিন্তু এই বইয়ে সে সম্পর্কেই বলেছেন প্রিয়াঙ্কা এমনটাই ধারনা ভক্তদের। আর এ নিয়েই শুরু হয়েছে গুঞ্জন।

জীবনের সঙ্গে জড়িয়ে থাকা গল্পগুলো অসম্পূর্ণ, তাই বইয়ের পাতায় জায়গা করে নিয়েছে বলে জানিয়েছেন প্রিয়াঙ্কা। এজন্য বইয়ের নামও রেখেছেন আনফিনিশড।

কারও নাম না নিয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, পিছনে তাকালে মাঝে মাঝে অবাক হই। সম্পর্কে থাকার সময় নিজের সবটুকু দিয়েছিলাম। সেই সম্পর্ক ছিল জনপ্রিয় কয়েকজন মানুষের সঙ্গে। আমি ব্যক্তিগত কুৎসা করতে চাই না। তাই কারও নাম নিলাম না। এখন আমিও বিবাহবন্ধনে। আর তাদের তো সন্তানও রয়েছে। তবে মাঝে মধ্যে মনে হয়, আগে কি আমি সম্পর্কগুলোকে বুঝতে পারতাম না?

প্রিয়াঙ্কার বইয়ের এই পাতাগুলো পড়ে নেটিজেনদের কৌতুহল তুঙ্গে। ঠিক কার কথা বলছেন প্রিয়াঙ্কা তা জানার চেষ্টা করেই চলেছেন তারা। অনেকের মতে, প্রিয়াঙ্কা এখানে শাহরুখের কথাই বলতে চেয়েছেন। তবে প্রিয়াঙ্কার কথায়, রহস্য আমার ভালো লাগে, আমি রহস্যেই থাকতে চাই।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App