×

রাজধানী

রাজধানীর কামরাঙ্গীচরে ছুরিকাঘাতে আহত দুই

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৭ ফেব্রুয়ারি ২০২১, ১০:৩৭ পিএম

রাজধানীর কামরাঙ্গীচরের পূর্ব রসূলপুরে ছুরিকাঘাতে রাতুল (১৮) ও ফরিদ মোল্লা (২০) নামে দুই জন আহত হয়েছে। তারা একে অপরকে ছুরিকাঘাত করেছে বলে অভিযোগ করা হয়েছে।

বুধবার সন্ধ্যা ৭টার দিকে পূর্ব রসুলপুর ১ নম্বর গলিতে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটে। আহত অবস্থায় তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত রাতুল জানায়, সে পূর্ব রসূলপুর ৫ নম্বর গলিতে থাকে। পেশায় বেকার সে। সন্ধ্যায় বাসার সামনে দাড়িয়ে ছিলো। তখন ফরিদ, নাসির, তুহিন, আশিক, কবির সহ আরো কয়েক জন তাকে রিকশায় উঠিয়ে নেয়। এরপর তাকে গলির একটি ক্লাবে নিয়ে তাকে মারধর করে তার সঙ্গে থাকা একটি স্মার্ট ফোন ছিনিয়ে নেয়। এসময় ধারালো অস্ত্র দিয়ে তাকে পেটে পিঠে আঘাত করে।

এদিকে আহত ফরিদ মোল্লা জানায়, সে ১ নম্বর গলিতে থাকে। তার বাবার নাম মোঃ ওবায়দুল মোল্লা। চাঁদনীচক মার্কেটের একটি দোকানে কাজ করে সে। রাতুলই তার পেটে ছুরিকাঘাত করেছে বলে অভিযোগ করে সে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, রাতুলের পেটে, পিঠে ৪-৫ টি আঘাত রয়েছে। আর ফরিদের পেটে একটি ছুরিকাঘাত রয়েছে। তাদের দুজনকেই জরুরী বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। কি কারণে এই ছুরিকাঘাতের ঘটনা ঘটেছে তা তাদের কাছ থেকে জানা যায়নি। ঘটনাটি কামরাঙ্গীরচর থানায় জানানো হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App