শেখ হাসিনাকে হত্যাচেষ্টা: হাইকোর্টে ১০ জনের ফাঁসি বহাল

আগের সংবাদ

সংগীত পরিচালক আলী হোসেন আর নেই

পরের সংবাদ

মিঠুনের পর এবার রাজনীতিতে প্রসেনজিৎ!

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২১ , ১২:৫৮ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২১ , ১২:৫৮ অপরাহ্ণ

সরস্বতী পূজার দিন টলিউড সুপারস্টার প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের বাড়িতে হাজির হলেন বিজেপি নেতা অনির্বাণ গঙ্গোপাধ্যায়। প্রসেনজিৎকে একটি বইও উপহার দেন এ নেতা। এ নিয়ে ইতোমধ্যে চলছে আলোচনা।

সূত্র জানায়, মঙ্গলবার সন্ধ্যায় হঠাৎ প্রসেনজিৎ এর বাড়িতে হাজির হন রাজ্য বিজেপি নেতা তথা শ্যামাপ্রসাদ রিসার্চ ফাউন্ডেশনের সদস্য ড. অনির্বাণ গঙ্গোপাধ্যায়। দুজনের মধ্যে বেশ কিছুক্ষণ কথা হয়। এদিন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের হাতে নিজের লেখা বই ‘অমিত শাহ অ্যান্ড দ্য় মার্চ অব বিজেপি’ বইটি উপহার দেন তিনি।

এদিকে মঙ্গলবার সকালে অভিনেতা মিঠুন চক্রবর্তীর বাড়িতে গিয়েছিলেন আরএসএস প্রধান মোহন ভগবত। অভিনেতার মুম্বাইয়ের মাধ এলাকার বাংলোতে যান তিনি। বাংলার বিধানসভা নির্বাচন হওয়ার ঠিক আগেই তাদের সাক্ষাৎ ভারতের রাজনৈতিক মহলে বাড়িয়েছে নানা জল্পনা কল্পনা।

সামনেই বিধানসভা নির্বাচন। দিন ঘোষণা না হলেও নির্বাচনের মুখে অনেকেই দল বদল করেছেন। বিজেপিতে যোগ দিয়েছেন একাধিক তৃণমূল নেতা। এখনও বিজেপি দলে পরিচিত মুখ টানতে মরিয়া। মনে করা হচ্ছে সেই কারণেই মিঠুন চক্রবর্তীর সঙ্গে দেখা করতে গিয়েছিলেন আরএসএস প্রধান মোহন ভগবত। মিঠুন চক্রবর্তী সারা ভারতে জনপ্রিয় অভিনেতা। তার উপর তিনি বাঙালি। তাই বাংলার নির্বাচনে তাকে দলে টানতে সচেষ্ট গেরুয়া শিবির। যদিও এ নিয়ে চূড়ান্ত কোনো খবর এখনও জানা যায়নি।

আরও পড়ুন: আবারও কি রাজনীতির মাঠে মিঠুন

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়