গ্রামবাসীদের মধ্যে সংঘর্ষ: পুলিশসহ আহত অর্ধশতাধিক

আগের সংবাদ

৫ লাখ খামারিকে আর্থিক প্রণোদনা দিয়েছে সরকার

পরের সংবাদ

বরিশালে অবরোধ তুলে নিল শিক্ষার্থীরা, যান চলাচল স্বাভাবিক

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৭, ২০২১ , ৬:৩১ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৭, ২০২১ , ৬:৩১ অপরাহ্ণ

বরিশালে বাস শ্রমিক ও শিক্ষার্থীদের মধ্যে সৃষ্ট বিরোধের প্রাথমিক সমাধান হয়েছে। ফলে বাস চলাচল ইতিমধ্যে স্বাভাবিক হয়েছে বলে নিশ্চিত করেন কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম পিপিএম।

বরিশাল নগরীর রূপাতলী এলাকায় বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের একটি মেসে হামলার প্রতিবাদে ঢাকা-কুয়াকাটা সড়ক সকাল থেকে অবরুদ্ধ করে রাখে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। এতে বরিশাল থেকে দক্ষিণাঞ্চলের আট রুটে যান চলাচল বন্ধ হয়ে যায়।

এমন পরিস্থিতিতে বিকল্প পথে কিছু যানবাহন চলাচলের চেষ্টা করলেও তাতে যানজট কমেনি। সকাল থেকে রাস্তায় আটকে থাকায় যানচালক ও যাত্রীদের ভোগান্তি বাড়ছে। কিছু যাত্রীকে হেঁটেই গন্তব্যের উদ্দেশে রওনা দিতে দেখা গেছে।

সকাল ১০ টার দিকে বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মো. সাদেকুল আরেফিন অবরোধ তুলে নিতে শিক্ষার্থীদের সঙ্গে আলোচনা করলেও তা ফলপ্রসূ হয়নি বলে জানান আন্দোলনকারীরা।

তবে বিকেল সাড়ে ৫ টার দিকে উদ্ভুত ঘটনায় দোষীদের বিচারের আওতায় আনার আশ্বাস দেন বিশ্ববিদ্যালয়ের ভিসি ও পুলিশের উর্ধ্বতন কর্মকতারা। এতে অবরোধ তুলে নেন শিক্ষার্থীরা। ফলে যানবাহন চলাচল স্বাভাবিক হয়।

বরিশাল কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) নুরুল ইসলাম পিপিএম জানিয়েছেন, অভিযোগ পেলে দোষীদের আইনের আওতায় আনা হবে।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়