×

সারাদেশ

ডিমলায় ভোরের কাগজের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৩৩ এএম

ডিমলায় ভোরের কাগজের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরের রাজনীতির বরপুত্র, নীলফামারী ১ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার।

ডিমলায় মু‌ক্তিযু‌দ্ধের স্বপ‌ক্ষের ও সত্য প্রকাশের প‌ত্রিকা দৈ‌নিক ভো‌রের কাগজের ২৯তম প্রতিষ্ঠা বা‌র্ষিকী পা‌লন করা হয়েছে।

পত্রিকাটির ডিমলা উপ‌জেলা প্রতি‌নি‌ধি ও ডিমলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি সরোয়ার জাহান সোহাগের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তরের রাজনীতির বরপুত্র, নীলফামারী ১ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। আরও উপস্থিত ছিলেন ডিমলা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, নীলফামারী জেলা পরিষদ সদস্য ও ডিমলা যুবলীগের যুগ্ন আহবায়ক ফেরদৌস পারভেজ, বিশিষ্ট ঠিকাদার শরিফ উল ইসলাম দুলাল, দেশবাণী পত্রিকার সম্পাদক মাসুদ পারভেজ রুবেল, মেহেদী হাসান হাশেম সহ স্থানীয় বিভিন্ন পত্রিকার সাংবাদিক, শিক্ষক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ ও ব্যবসায়ীবৃন্দ।

অনুষ্ঠানে বেলুন উড়িয়ে ও কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। বস্তু‌নিষ্ঠ, গঠনমূলক, সত্য ও তথ্য সমৃদ্ধ সংবাদ প‌রি‌বেশ‌নের জন‌্য মু‌ক্তিযু‌দ্ধের স্বপ‌ক্ষের প‌ত্রিকা জন‌প্রিয় খব‌রের কাগজ দৈ‌নিক ভো‌রের কাগ‌জ এর প্রকাশক ও সম্পাদক, বিজ্ঞাপন দাতা, সংবাদ কর্মীসহ সকল শুভানুধ‌্যায়ীদের শু‌ভেচ্ছা ও অভিনন্দন জানা‌ন নীলফামারী ১ আসনের সাংসদ বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। সেই সা‌থে দৈ‌নিক ভা‌রের কাগ‌জ প‌ত্রিকার উত্তরোত্তর সাফল‌্য কামনা কর‌া হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App