×

সারাদেশ

জ্যাকেটের পাশেই ভাসছিল শিশুটির লাশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ ফেব্রুয়ারি ২০২১, ০৮:০৫ পিএম

জ্যাকেটের পাশেই ভাসছিল শিশুটির লাশ

মঙ্গলবার সকালে বাউফলের কনকদিয়ায় বীরপাশা গ্রামে একটি পুকুরে জ্যাকেটের পাশে ভাসতে দেখা যায় নবজাতক শিশুর লাশটি/ ছবি: প্রতিনিধি

বাউফলের কনকদিয়া ইউনিয়নের বীরপাশা গ্রামের একটি পুকুরে জ্যাকেটের পাশেই ভাসছিল নবজাতক শিশুর লাশটি। ধারণা করা হচ্ছে, প্রথমে জ্যাকেটে মোড়ানো অবস্থায় ছিল এটি। মঙ্গলবার সকালে (১৬ ফেব্রুয়ারি) ছেলে শিশুর এ লাশ উদ্ধার করেছে বাউফল থানা পুলিশ। ওই গ্রামের আব্দুল হক হাওলাদার বাড়ির সামনের পুকুর থেকে ওই লাশ উদ্ধার হয়।

বীরপাশা গ্রামের চৌকিদার ফিরোজ আলম জানান, কালো রংয়ের একটি কাপড়ের জ্যাকেট দিয়ে মোড়ানো নবজাতকের লাশটি পুকুরে ভাসতে দেখে বাউফল থানায় খবর দেওয়া হয়। পুলিশ এসে লাশটি উদ্ধার করে নিয়ে যায়। স্থানীয় লোকজনের ধারণা, নবজাতকটি কারো অবৈধ সম্পর্কের ফসল হতে পারে। স্থানীয় চেয়ারম্যান শাহিন হাওলাদার জানান, এ বিষয়ে তাকে কেউ জানায়নি। আজ বিকেলে বাউফল থানার এক পুলিশ বিষয়টি আমাকে জানিয়েছেন।

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তাফিজুর রহমান জানায়, নবজাতকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পটুয়াখালী মর্গে পাঠানো হয়েছে। লাশ আঞ্জুমান মফিদুলের মাধ্যমে দাফন করা হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App