মিয়ানমার সেনাবাহিনীকে কঠিন পরিণতির হুঁশিয়ারি জাতিসংঘের

আগের সংবাদ

পদ্মা সেতুর ৯২ ভাগ কাজ শেষ: সেতুমন্ত্রী

পরের সংবাদ

সুশান্তের সহ-অভিনেতা সন্দীপ নাহারের আত্মহত্যা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২১ , ১২:৪০ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২১ , ১২:৪০ অপরাহ্ণ

বলিউডে ফের আত্মহত্যা। এবার নিজ বাড়ি থেকে ঝুলন্ত দেহ উদ্ধার করা হয়েছে সুশান্ত সিং রাজপুতের সহ-অভিনেতা সন্দীপ নাহারের।

ভারতীয় গণমাধ্যম জানায়, সোমবার (১৫ ফেব্রুয়ারি) রাতে মুম্বইয়ের গোরেগাঁও এলাকার বাড়ি থেকে ঝুলন্ত অবস্থায় সন্দীপের দেহ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয় তার স্ত্রী। পরে বাড়ি থেকে দেহ উদ্ধার করে পুলিশ হাসপাতালে পাঠায় পুলিশ। পরে হাসপাতালে চিকিৎসকরা সন্দীপকে মৃত বলেন ঘোষণা করেন।

এদিকে ঘটনার কয়েক ঘন্টা আগে সন্দীপ নিজের ফেসবুক পেজে লাইভ করেছিলেন। সেখান থেকে জানা গিয়েছে, তিনি মানসিক অবসাদে ভুগছিলেন। অভিনেতা নিজে সেটাকে সুইসাইড নোট বলেও দাবি করেছেন। পেশাগত সমস্যা ও পারিবারিক সমস্যার কথাও অভিনেতা জানিয়েছিলেন ওই ভিডিওতে। এরপরেই তাঁকে বলতে শোনা গিয়েছে, আত্মহত্যা করা উচিত নয় তিনি জানেন। কিন্তু আর পারছেন না। তাঁর মৃত্যুর পর যেন পরিবারকে হেনস্থা না করা হয় বলেও অনুরোধ করেছেন অভিনেতা সন্দীপ।পাশাপাশি জানিয়েছেন স্ত্রীর সঙ্গে মনোমালিন্যের বিষয়টিও। দুই ভিন্ন প্রান্তের মানুষ হওয়ায় স্ত্রীর সঙ্গে বনিবনা হচ্ছিল না, মুম্বইয়ে থাকাকালীন অনেক সমস্যার সম্মুখীন হতে হয়েছে, সাংসারিক জীবনেও শান্তি পাননি, এমনকী শাশুড়িকে নিয়েও ভিডিওতে অভিযোগ করেছিলেন সন্দীপ।

মুম্বাইয়ের ডেপুটি পুলিশ কমিশনার বিশাল ঠাকুর জানিয়েছেন, ময়নাতদন্তের রিপোর্ট আসার পরেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। সেই বুঝে তদন্ত এগোবে। প্রয়াত অভিনেতার বাড়ি চণ্ডীগড়ে সৎকারের জন্য সন্দীপ নাহারের দেহ নিয়ে যাওয়া হবে বলে জানা গিয়েছে। সন্দীপের আত্মহত্যার ঘটনায় শোক প্রকাশ করেছেন বলিউডের কলাকুশলী থেকে পরিচালকেরা।

উল্লেখ্য, সুশান্তের সঙ্গে এম এস ধোনি ছবিতে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছিলেন সন্দীপ নাহার। এছাড়া অক্ষয় কুমারের সঙ্গে ‘কেশরি’ ও সোনাক্ষী সিনহার সঙ্গে ‘খানদানি সাফাখানা’ ছবিতেও অভিনয় করেছিলেন সন্দীপ।

 

 

 

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়