পদ্মা সেতুর ৯২ ভাগ কাজ শেষ: সেতুমন্ত্রী

আগের সংবাদ

প্রিভিলেজ কার্ড বাজারে আনল বেক্সি ফেব্রিক্স

পরের সংবাদ

আবারও কী রাজনীতির মাঠে মিঠুন

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২১ , ১:০০ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২১ , ২:০২ অপরাহ্ণ

বাংলার ভোটের মুখে হঠাৎ-ই সুপারস্টার মিঠুন চক্রবর্তীর বাড়িতে হাজির আরএসএস প্রধান মোহন ভাগবত। মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) সকালে মিঠুন চক্রবর্তীর বাড়িতে হাজির ভাগবত। আর এই সাক্ষাৎ ঘিরে আলোচনা শুরু হয়েছে রাজনৈতিক মহলে। তাহলে কি বাংলার নির্বাচনে মিঠুনদার সমর্থন চাইছে সংঘ পরিবার? গুঞ্জন রাজনৈতিক মহলে।

মোহন ভাগবতের সঙ্গে মিঠুন চক্রবর্তীর এই সাক্ষাৎ অবশ্য নতুন কিছু নয়। এর আগে নাগপুরে ভাগবতের সঙ্গে দেখা করেন ‘মহাগুরু’।

সূত্রের খবর, তখনই ভাগবতকে নিজের বাড়িতে আসার জন্য আমন্ত্রণ জানান মিঠুন। মঙ্গলবার বসন্ত পঞ্চমীর সকালে মুম্বইয়ের মাঢ অঞ্চলে মহাতারকার বাংলোতে হাজির হন আরএসএস প্রধান। বেশ কিছুক্ষণ কথা হয় দু’জনের। তবে এই বৈঠক অরাজনৈতিক ও আধ্যাত্মিক আলোচনা হয়েছে বলে দাবি এই অভিনেতার।

মিঠুন দীর্ঘদিন তৃণমূল কংগ্রেসের সঙ্গে যুক্ত ছিলেন। তৃণমূলের তরফে রাজ্যসভার সদস্যও করা হয় তাঁকে। একটা সময় এ রাজ্যের শাসকদলের হয়ে ভোটের প্রচারেও দেখা গিয়েছে মিঠুনকে। বছর পাঁচেক আগে একটি চিটফান্ড মামলায় নাম জড়ায় মিঠুনের। একটি অর্থলগ্নি সংস্থার কাছ থেকে আর্থিক সুবিধা পাওয়ার অভিযোগ ওঠার কিছুদিন পরই রাজনীতির ময়দান থেকে সরে দাঁড়ান মিঠুন। ২০১৬ সালের শেষদিকে রাজ্যসভার সাংসদ পদও ত্যাগ করেন মিঠুন। তারপর থেকেই রাজনীতির সঙ্গে কোনো যোগাযোগ নেই মিঠুনের।

বাংলার বিধানসভা নির্বাচনের আগে আরএসএস প্রধানের সঙ্গে মিঠুনের এই সাক্ষাৎ সেজন্যই গুরুত্বপূর্ণ। আর ভোটের মুখে মিঠুনের সমর্থন জোগাড় করতে পারলে বিজেপি যে বাড়তি অক্সিজেন পেয়ে যাবে সেটা বলার অপেক্ষা রাখে না।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়