আবারও কী রাজনীতির মাঠে মিঠুন

আগের সংবাদ

কোয়ার্টার ফাইনালে সেরেনা-হালেপ মুখোমুখি

পরের সংবাদ

প্রিভিলেজ কার্ড বাজারে আনল বেক্সি ফেব্রিক্স

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৬, ২০২১ , ১:১৫ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৬, ২০২১ , ১:১৫ অপরাহ্ণ

ক্রেতা সাধারণের সুবিধার কথা চিন্তা করে দেশের বৃহত্তম রিটেইল ফেব্রিক্স ব্রান্ড বাজারে নিয়ে এলো ‘বেক্সি ফেব্রিক্স প্রিভিলেজ কার্ড’। পাঁচ হাজার টাকার পণ্য ক্রয় করলেই ক্রেতাসাধারণ এই প্রিভিলেজ কার্ড এর সদস্যপদ লাভের মাধ্যমে বেক্সি ফেব্রিক্স এর প্রতিটি আউটলেটে বিভিন্ন সুবিধা ভোগ করতে পারবেন।

এই প্রিভিলেজ কার্ডের মাধ্যমে কেনাকাটা করলে প্রতিবার ৫ শতাংশ ছাড়। এছাড়া জন্মদিন উপলক্ষে ক্রেতাদের জন্য থাকছে সাড়ে ৭ শতাংশ ছাড়। কেনাকাটা করার ফলে ধীরে ধীরে ক্রেতার কার্ডের ব্যালেন্স যখন এক লাখ টাকায় উন্নীত হবে তখন প্রতিটি কেনাকাটায় উপভোগ করবেন ১০ শতাংশ ছাড়।

মঙ্গলবার (১৬ ফেব্রুয়ারি) রাজধানীর একটি অভিজাত হোটেলে নতুন এ প্রিভিলেজ কার্ডের উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- এফবিসিসিআইয়ের সাবেক সভাপতি সফিউল ইসলাম মহিউদ্দিন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাবেক হুইপ প্রফেসর সাগুফতা ইয়াসমিন এমিলি, বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসোসিয়েশনের সভাপতি মোহাম্মদ আলী খোকন এবং কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন।

ফেব্রিক্স এর ব্যবস্থাপনা পরিচালক বিএম শোয়েবের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- প্রতিষ্ঠানের পরিচালক আলহাজ্ব মো: হাসান উদ্দিন মোল্লা এবং বেক্সি ফেব্রিক্স এর ঊর্ধ্বতন কর্মকর্তারা।

অনুষ্ঠানে বি এম শোয়েব বলেন, নতুন এ উদ্যোগ নিঃসন্দেহে ক্রেতাদের জন্য হবে একটি বাড়তি সুবিধা। ‘আভিজাত্য হাতের মুঠোয়’ এই শ্লোগানকে সামনে রেখে এ নতুন সংযোজন বেক্সি ফেব্রিক্স ক্রেতা সাধারণের আরও কাছাকাছি নিয়ে যাবে বলেই বিশ্বাস করেন তিনি।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়