×

বিনোদন

রোমিওর মতো প্রাণ দিতে চান না প্রভাস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২১, ১১:২৯ এএম

রোমিওর মতো প্রাণ দিতে চান না প্রভাস

প্রভাস

রোমিওর মতো প্রাণ দিতে চান না প্রভাস

কথা দিয়ে কথা রেখেছেন অভিনেতা প্রভাস। ভালবাসার দিনেই সামনে এনেছেন বহু প্রতীক্ষিত ‘রাধে শ্যাম’ ছবির টিজার। প্রভাসের বিপরীতে রয়েছেন পূজা হেগড়ে। পরিচালনায় রাধে কৃষ্ণ কুমার। প্রি-টিজারের পর নয়া টিজার ইতোমধ্যেই ঝড় তুলেছে সিনে দুনিয়ায়। কয়েক ঘণ্টায় ভিউয়ার সংখ্যা ছাড়িয়ে গিয়েছে দুই মিলিয়নেরও বেশি।

ছবির টিজারে এক অন্য রূপকথার জগত তৈরি করেছেন পরিচালক রাধে কৃষ্ণ। সেখানে প্রভাস ও পূজার প্রেমের দৃশ্য তুলে ধরেছেন তিনি। খুব বেশি সংলাপ টিজারে না থাকলেও পূজাকে দেখা গিয়েছে প্রভাসকে ‘রোমিও’ বলে সম্বোধন করতে। তার উত্তরে প্রভাস বলেছেন, রোমিও ভালোবাসায় নিজের জীবন দিয়েছিলেন, তিনি দেবেন না। প্রেমের দিনে প্রভাসের নয়া অবতার মন ভালো করে দিয়েছে দর্শকদের। চারটি ভাষায় মুক্তি পাবে রাধে শ্যাম। হিন্দির জন্য সংগীত পরিচালনা করেছেন মিথুন ও মানান ভরদ্বাজ। ৩০ জুলাই মুক্তি পাবে এই ছবি।

‘রাধে শ্যাম’ ছাড়াও প্রভাসের ঝুলিতে রয়েছে প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’, রামায়ণ থেকে অনুপ্রাণিত ওম রাউত পরিচালক ‘আদিপুরুষ’। এছাড়াও নাগ অশ্বিন পরিচালিত এবং দীপিকা পাডুকোন-অমিতাভ বচ্চন অভিনীত ছবিতে দেখা যাবে সুপারস্টার প্রভাসকে। অন্যদিকে পূজাকে দেখা যাবে দক্ষিণের ছবি ‘আচার্য’তে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App