×

রাজধানী

চ্যালেঞ্জ মোকাবিলা করে এগিয়ে যাবে ভোরের কাগজ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ ফেব্রুয়ারি ২০২১, ০১:৪০ পিএম

চ্যালেঞ্জ মোকাবিলা করে এগিয়ে যাবে ভোরের কাগজ

ভোরের কাগজের ২৯ বছরে পদার্পণ অনুষ্ঠানে সম্পাদক শ্যামল দত্তসহ ভোরের কাগজ পরিবারের সদস্যরা। ছবি: ভোরের কাগজ।

চ্যালেঞ্জ মোকাবিলা করে এগিয়ে যাবে ভোরের কাগজ

কেক কাটছেন সম্পাদক মহোদয়। ছবি: ভোরের কাগজ।

চ্যালেঞ্জ মোকাবিলা করে এগিয়ে যাবে ভোরের কাগজ

ভোরের কাগজ পরিবার।

সোশ্যাল মিডিয়ার প্রসারে বর্তমান সময়ে প্রিন্ট মিডিয়ার টিকে থাকাই চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে। সেখানে ভোরের কাগজ ৩০ বছর ধরে সফলতার সঙ্গে সামনের দিকে এগিয়ে চলছে। সময়ের সঙ্গে তাল মিলিয়ে সম্মিলিত প্রচেষ্টায় ও নতুন নতুন পদ্ধতির মাধ্যমে সব ধরনের চ্যালেঞ্জ মোকাবিলা করে এ অগ্রযাত্রা অব্যাহত রাখবে ভোরের কাগজ।

[caption id="attachment_265772" align="aligncenter" width="687"] কেক কাটছেন সম্পাদক শ্যামল দত্ত। ছবি: ভোরের কাগজ।[/caption]

সোমবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে দেশের শীর্ষস্থানীয় দৈনিকটির ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আয়োজিত এক অনুষ্ঠানে এ কথা বলেন ভোরের কাগজ সম্পাদক শ্যামল দত্ত।

[caption id="attachment_265773" align="aligncenter" width="687"] ভোরের কাগজ পরিবার।[/caption]

রাজধানীর মৌচাকে ভোরের কাগজ কার্যালয়ে আয়োজিত এ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বার্তা সম্পাদক ইখতিয়ার উদ্দিন। এসময় উপস্থিত ছিলেন ভোরের কাগজের মফস্বল সম্পাদক মোহাম্মদ আবদুল মোতালেব, প্রধান প্রতিবেদক খোন্দকার কাওছার হোসেন, ভোরের কাগজ লাইভের ইনচার্জ রমাপ্রসাদ বাবু, প্রধান হিসাবরক্ষণ কর্মকর্তা ও অর্থ ব্যবস্থাপক মো. আব্দুল করিম সোহাগ, বিজ্ঞাপন ব্যবস্থাপক এস এম এ রাজ্জাক, প্রশাসনিক ব্যবস্থাপক সুজন নন্দী মজুমদার প্রমুখ। উৎসবমুখর পরিবেশে কেক কেটে ২৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উৎযাপন করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App