ভাটি বাংলার বাউল সম্রাটের জন্মদিন আজ

আগের সংবাদ

ভোরের কাগজের প্রতিষ্ঠাবার্ষিকীতে নাজনীন আহমেদের শুভেচ্ছা

পরের সংবাদ

রোমিওর মতো প্রাণ দিতে চান না প্রভাস

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২১ , ১১:২৯ পূর্বাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২১ , ১১:৩০ পূর্বাহ্ণ

কথা দিয়ে কথা রেখেছেন অভিনেতা প্রভাস। ভালবাসার দিনেই সামনে এনেছেন বহু প্রতীক্ষিত ‘রাধে শ্যাম’ ছবির টিজার। প্রভাসের বিপরীতে রয়েছেন পূজা হেগড়ে। পরিচালনায় রাধে কৃষ্ণ কুমার। প্রি-টিজারের পর নয়া টিজার ইতোমধ্যেই ঝড় তুলেছে সিনে দুনিয়ায়। কয়েক ঘণ্টায় ভিউয়ার সংখ্যা ছাড়িয়ে গিয়েছে দুই মিলিয়নেরও বেশি।

ছবির টিজারে এক অন্য রূপকথার জগত তৈরি করেছেন পরিচালক রাধে কৃষ্ণ। সেখানে প্রভাস ও পূজার প্রেমের দৃশ্য তুলে ধরেছেন তিনি। খুব বেশি সংলাপ টিজারে না থাকলেও পূজাকে দেখা গিয়েছে প্রভাসকে ‘রোমিও’ বলে সম্বোধন করতে। তার উত্তরে প্রভাস বলেছেন, রোমিও ভালোবাসায় নিজের জীবন দিয়েছিলেন, তিনি দেবেন না। প্রেমের দিনে প্রভাসের নয়া অবতার মন ভালো করে দিয়েছে দর্শকদের। চারটি ভাষায় মুক্তি পাবে রাধে শ্যাম। হিন্দির জন্য সংগীত পরিচালনা করেছেন মিথুন ও মানান ভরদ্বাজ। ৩০ জুলাই মুক্তি পাবে এই ছবি।

‘রাধে শ্যাম’ ছাড়াও প্রভাসের ঝুলিতে রয়েছে প্রশান্ত নীল পরিচালিত ‘সালার’, রামায়ণ থেকে অনুপ্রাণিত ওম রাউত পরিচালক ‘আদিপুরুষ’। এছাড়াও নাগ অশ্বিন পরিচালিত এবং দীপিকা পাডুকোন-অমিতাভ বচ্চন অভিনীত ছবিতে দেখা যাবে সুপারস্টার প্রভাসকে। অন্যদিকে পূজাকে দেখা যাবে দক্ষিণের ছবি ‘আচার্য’তে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়