ভোরের কাগজের প্রতিষ্ঠাবার্ষিকীতে চিত্রনায়ক বাপ্পি চৌধুরীর শুভেচ্ছা

আগের সংবাদ

চ্যালেঞ্জ মোকাবিলা করে এগিয়ে যাবে ভোরের কাগজ

পরের সংবাদ

রাজ-শুভশ্রীর ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও ভাইরাল

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২১ , ১২:২৪ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২১ , ১২:২৭ অপরাহ্ণ

‘ফুল ফুটুক না ফুটুক’, বাঙালির সবদিনই বসন্ত। ভালোবাসি, কথাটি বলার একটি কারণ পেলেই হল। একে রবিবার ছুটির দিন, তাও আবার ‘ভ্যালেন্টাইনস ডে’। আকাশে-বাতাসে শুধুই প্রেমের গন্ধ। আর এই সুবাসে মজেছেন টলিউডের তারকা দম্পতি রাজ চক্রবর্তী এবং শুভশ্রী গঙ্গোপাধ্যায়ও।

ঘনিষ্ঠ মুহূর্তের ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শুভশ্রী। ভিডিও-তে দেখা যায়, স্ত্রী’র বুকে মাথা রেখে নিশ্চিন্তে রয়েছেন রাজ। আর তাঁকে আদরে ভরিয়ে দিচ্ছেন শুভশ্রী। ক্যাপশনে লেখেন, “হ্যাপি ভ্যালেন্টাইনস ডে রাজ চক্রবর্তী।”

২০১৬ সালে ‘অভিমান’ সিনেমার শুটিংয়ের সময় রাজ-শুভশ্রীর প্রেমের সূ্ত্রপাত হয়। ২০১৮ সালের ৬ মার্চ শুভশ্রীর সঙ্গে বাগদান সারেন রাজ চক্রবর্তী। মে মাসে বাওয়ালি রাজবাড়িতে সাত পাকে ধরা দেন দুই তারকা। ১২ সেপ্টেম্বর ছেলে যুভানের জন্ম দেন শুভশ্রী। যুভানের সঙ্গেও ছবি শেয়ার করেছেন শুভশ্রী।

ভালোবাসার দিনে ভিডিও শেয়ার করেছেন রাজ চক্রবর্তীও। নিজের ‘ওয়ান অ্যান্ড ওনলি’র সঙ্গে লং ড্রাইভে গিয়েছিলেন টলিপাড়ার তারকা পরিচালক। সেই মুহূর্ত ভাগ করে নিয়েছেন অনুরাগীদের সঙ্গে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়