সব কৃষি বিশ্ববিদ্যালয়ে ভর্তি পরীক্ষা ২৯ মে

আগের সংবাদ

আজ চসিকের দায়িত্ব নিবেন মেয়র রেজাউল

পরের সংবাদ

ভ্যালেন্সিয়াকে হারিয়ে দুইয়ে উঠে এলো রিয়াল মাদ্রিদ

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৫, ২০২১ , ৯:০৮ পূর্বাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৫, ২০২১ , ৯:১০ পূর্বাহ্ণ

লা লিগায় সোমবার নিজেদের ঘরের মাঠে ভ্যালেন্সিয়াকে ২-০ গোলের ব্যবধানে হারিয়ে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। নিয়মিত অধিনায়ক সার্জিও রামোসের বদলে অধিনায়কত্ব করা করিম বেনজেমা ১২ মিনিটের সময় দলকে এগিয়ে নেন। অপরদিকে প্রথমার্ধের শেষ মূহুর্তে গোল করেন টনি ক্রুস।

আর এই জয়ই বার্সাকে টপকে পয়েন্ট টেবিলে দ্বিতীয় স্থানে উঠে এসেছে রিয়াল মাদ্রিদ। গতকাল আলাভেসকে ৫-১ গোলের ব্যবধানে হারিয়ে দ্বিতীয়স্থানে উঠেছিল বার্সেলোনা।

এদিকে এই ম্যাচটিতে ইনজুরির কারনে দলের নিয়মিত সদস্যের ৭জন ছিলেন না। সমস্যা আরো তীব্র হয়েছে সোমবার ম্যাচটিতে দানি কারবাহালের ইনজুরিতে পরার মাধ্যমে। এ নিয়ে মোট ৫ জন ডিফেন্ডার ইনজুরির কারনে মাঠের বাইরে চলে গেলেন।এদিকে এখন পয়েন্ট টেবিলের শীর্ষে রয়েছে অ্যাতলেটিকো মাদ্রিদ। তারা রিয়ালের চেয়ে ২ ম্যাচ কম খেলেও ৫ পয়েন্টের ব্যবধানে এগিয়ে আছে। রিয়াল ২৩ ম্যাচ খেলে ৪৯, আর অ্যাতলেটিকো মাদ্রিদ ২১ ম্যাচ খেলে ৫৪ পয়েন্ট সংগ্রহ করতে পেরেছে।

ফলে এখন শিরোপার লড়াইয়ে টিকে থাকার জন্য এখন জয় ছাড়া অন্য কিছু দেখছেন না রিয়াল মাদ্রিদের টনি ক্রুস। তিনি ম্যাচ শেষে জানিয়েছেন, এখন প্রত্যেকটি ম্যাচে শুধু জয় পাওয়ার জন্যই নামেন তারা।

এসআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়