×

খেলা

মেসির জোড়া গোলে বার্সার সহজ জয়

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২১, ০৯:২৭ এএম

মেসির জোড়া গোলে বার্সার সহজ জয়

জোড়া গোল করে আনন্দে মাতোয়ারা বার্সেলোনা অধিনায়ক লিওনেল মেসি।

কোপা দেল রের সেমিফাইনালের প্রথম লেগের ম্যাচে সেভিয়ার বিপক্ষে ২-০ গোলের ব্যবধানে হারে বার্সেলোনা। এটি ১১ ফেব্রুয়ারীর ঘটনা। এর আগে ১৮ জানুযারী সুপার কোপার ফাইনালে বিলবাওয়ের বিপক্ষে হারে মেসিরা।

তবে সুপার কোপা ও কোপা দেলরেতে হারলেও লা লিগায় জয়ের ধারা অব্যাহত রেখেছে বার্সেলোনা। শনিবার (১৪ ফেব্রুয়ারি) রাতে আলাভেসের বিপক্ষে খেলতে নামে তারা। ম্যাচটিতে মেসিরা ৫-১ গোলের বিশাল ব্যবধানের জয় তুলে নিয়েছে। লা লিগায় এটি তাদের টানা সপ্তম জয়।

ম্যাচটিতে অধিনায়ক মেসি ও ত্রিনাকো জোড়া গোল করেছেন। অপর গোলটি করেছেন জুনিয়র ফিরপো। অপরদিকে আলাভেসের হয়ে ৫৭ মিনিটের সময় একমাত্র গোলটি করেন রিওজা ত্রিনাকো ২৯ মিনিটের সময় গোল করে প্রথমে দলকে এগিয়ে নেন। পরে মেসি গোল করেন প্রথমার্ধের শেষ মূহুর্তে। ফলে বিরতির আগে বার্সা ২-০তে এগিয়ে যায়।

এরপর তারা ম্যাচের ৭৪ মিনিট থেকে শুরু করে ৮০ মিনিটের মধ্যে বাকি ৩টি গোল করে। ৭৪ মিনিটে ত্রিনাকো, ৭৫ মিনিটে মেসি ও ফিরপো ৮০ মিনিটে গোলটি করেন। ৫৭ মিনিটে আলাভেস গোল করায় একটা সময় ব্যবধান ছিল ২-১। ফলে হয়তো কিছুটা আশা আলাভসের মনে ছিল, হয়তো ভালো কিছু হতেও পারে। কিন্তু মাত্র ৬ মিনিটে ৩টি গোল হজম করায় সেই সময়ই হার নিশ্চিত হয় তাদের।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App