×

জাতীয়

মাদকবাহী ট্রাকচাপায় র‌্যাব সদস্যকে হত্যা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২১, ০৮:৩০ পিএম

মাদকবাহী ট্রাকচাপায় র‌্যাব সদস্যকে হত্যা

র‌্যাব কনস্টেবল ইদ্রিস মোল্লা

গাজীপুরের পোড়াবাড়ীর তল্লাশিচৌকিতে থামার সংকেত না মানেনি মাদকবাহী ট্রাকটি। পালিয়ে যাওয়ার চেষ্টা করায় এর পেছন থেকে মোটরসাইকেলে ধাওয়া করেন র‌্যাবের দুজন সদস্য। ট্রাক থেকে গাঁজার বস্তা ফেলে র‌্যাব সদস্যদের গতিরোধের চেষ্টা করা হয়। র‌্যাব সদস্য মো. ইদ্রিস মোল্লা (২৮) ট্রাকটিকে ধরার আপ্রাণ চেষ্টা করেন। ময়মনসিংহের ভালুকার কাছে গিয়ে ট্রাকটির সামনে ব্যারিকেড দেন তিনি। কিন্তু চালক ইদ্রিসের ওপর দিয়েই চালিয়ে দেন ট্রাকটি। এতে ঘটনাস্থলেই নিহত হন র‌্যাব কনস্টেবল ইদ্রিস।

র‌্যাব সূত্রে জানায়, রোববার ভোরে ময়মনসিংহগামী হাজী এন্টারপ্রাইজের একটি ট্রাকে করে গাঁজার চালান নিয়ে যাওয়ার সংবাদ পেয়ে টঙ্গী পোড়াবাড়ী র‌্যাব-১ ক্যাম্পের ডিএডি গোলাম মোস্তফার নেতৃত্বে পোড়াবাড়ী তল্লাশিচৌকির সামনে ট্রাকটিকে থামার সংকেত দিলেও ট্রাকটি ব্যারিকেড ভেঙে পালিয়ে যায়। পরে র‌্যাব সদস্য মোস্তফা ও ইদ্রিস মোল্লা মোটরসাইকেলে উঠে ট্রাকটিকে ধাওয়া করেন। মাদক ব্যবসায়ীরা টের পেয়ে ট্রাক থেকে ৩০ কেজির একটি গাঁজার বস্তা ফেলে র‌্যাব সদস্যদের গতিরোধের চেষ্টা করে। মোস্তফা তখন মোটরসাইকেল থেকে নামেন। এরপর ইদ্রিস মোল্লা মোটরসাইকেল নিয়ে একাই ট্রাকটিকে ধাওয়া করেন। ভালুকার হবিরবাড়ী কোকাকোলা ফ্যক্টোরির সামনে ট্রাকটিকে আবার ব্যারিকেড দিয়ে থামার সংকেত দেন। কিন্তু ট্রাকটি না থেমে ইদ্রিস মোল্লার মোটরসাইকেলের ওপর দিয়ে চালিয়ে দিলে ঘটনাস্থলেই ইদ্রিস মোল্লা নিহত হন।

ভরাডোবা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৈমুর আলী বলেন, ইদ্রিস মোল্লার লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। চালক ও হেলপার পালিয়ে গেছে। ট্রাকটি আটক করা হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App