×

রাজধানী

বাসায় ঢুকে ধারাল অস্ত্র দিয়ে আঘাত, মা-মেয়েসহ আহত ৩

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২১, ১০:২৯ পিএম

রাজধানীর যাত্রাবাড়ী শনির আখড়ায় বাসায় ঢুকে ধারাল অস্ত্র দিয়ে মা-মেয়েসহ ৩ জনকে কুপিয়ে আহত করেছে এক দুর্বৃত্ত। আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহতরা হলেন- গৃহিণী ইয়াসমিন আক্তার (৩৭), তার মেয়ে মাহমুদা মেহরিন কিবরিয়া (১৫) ও একই বাড়ির ভাড়াটিয়া রুহুল কুদ্দুস বাবু (৪৫)। ইয়াসমিন কুদ্দুসকে প্রতিবেশি ভাই বলে ডাকেন। দীর্ঘদিন ধরে তাদের পারিবারিক সম্পর্ক।

রবিবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যা পৌনে ৭টার দিকে শনিরআকড়া শেখদি ২নম্বর রোডের ২ নম্বর বাড়িতে এ ঘটনা ঘটে। বাসাটির ৫ম তলায় ইয়াসমিনের পরিবার ও ৬ষ্ঠ তলায় বাবুর পরিবার থাকে। বাবুর হোটেল ব্যবসা রয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের পরিদশর্ক মো: বাচ্চু মিয়া জানান, বাবুর মুখে ও মাথায় ধারালো অস্ত্রের একাধিক আঘাত রয়েছে। তাকে নাক কান গলা বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে। আর ইয়াসমিনের মাথায় ও তার মেয়ের ডান হাতে আঘাত রয়েছে। তাদেরকে ক্যাজুয়ালিটি বিভাগে চিকিৎসা দেওয়া হচ্ছে।

আহত মাহমুদা মেহরিন জানায়, আজ সন্ধায় তারা বাসায় ছিল। তখন ছয়তলা বাসার ছাদে মারামারিও চিৎকারের শব্দ শুন পরে মা মেয়ে দৌড়ে সিঁড়ি দিয়ে ছাদে উঠছিলো। তখন তাদের পূর্বপরিচিত পরানকে (৪৫) হাতে বড় ধারাল অস্ত্র নিয়ে নিচে নামতে দেখে। তখন পরান মা-মেয়েকেও অস্ত্র দিয়ে আঘাত করে পালিয়ে যায়।

চিৎকার শুনে পরিবারের লোকজন তাদেরকে সিঁড়িতে রক্তাক্ত অবস্থায় দেখতে পায় ও ছাদে রক্তাক্ত আহত অবস্থায় দেখতে পড়ে থাকে রুহুল। তখন তাদেরকে হাসপাতালে নিয়ে আসে।

আহত ইয়াসমিন আক্তার জানান, ঘাতক পরান রুহুল কুদ্দুসের বিয়াই হয়। আগে তারা ওই ভবনে একসাথে থাকতো। বিভিন্ন সময় পরান ইয়াসমিনকে বিরক্ত করতো। তাকে বিয়ে করার জন্য প্রস্তাব দিতো। এছাড়া নানান ভাবে বিরক্ত করতো। প্রায় ১০ বছর আগে এসব কারণে তাকে বাসা থেকে তাড়িয়ে দেওয়া হয়। তবে এখনও মাঝেমধ্যে ইয়াসমিনকে বিরক্ত করতো ও তাদের বাসার আশেপাশে ঘোরাঘুরি করতো পরান। রুহুল তাকে এসব করতে না করলেও শুনতোনা সে। আজ রুহুল কুদ্দুসকে মারার উদ্দেশ্যে এলোপাতাড়ি কুপিয়ে আহত করেছে। পরে তার কান্নাকাটি শুনে বাসা থেকে তিনি ও তার মেয়ে বের হলে তাদেরকেও কুপিয়ে আহত করে সে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App