×

সারাদেশ

আগুনে পুড়ে মারা গেছে নব দম্পতি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ ফেব্রুয়ারি ২০২১, ০৩:৫০ পিএম

আগুনে পুড়ে মারা গেছে নব দম্পতি

মো. সাইফুল ইসলাম ও তাঁর স্ত্রী মনিরা আক্তার

পিরোজপুরের মঠবাড়িয়ায় বসতঘরে ভয়াবহ অগ্নিকাণ্ডে আগুনে পুড়ে এক নবদম্পতির মৃত্যু হয়েছে। শনিবার (১৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে তিনটার দিকে পৌর শহরের কলেজপাড়া আবাসিক এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। পুলিশ রবিবার সকালে নিহত দম্পতির লাশ উদ্ধার করেছে।

এ সময় আগুনে পুড়ে মো. সাইফুল ইসলাম (২৫) ও তার নব বিবাহিত স্ত্রী মনিরা আক্তারের (১৮) মৃত্যু হয়। নিহত সাইফুল ইসলাম উপজেলার হারজী নলবুনীয় গ্রামের গ্রামের মো. বারেক হাওলাদারর ছেলে।

থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার হারজী নলবুনীয়া গ্রামের মো. সাইফুল ইসলাম গত সাত মাস আগে বিয়ে করেন। গত এক বছর ধরে সাইফুল পৌর শহরে কলেজপাড়া এলাকায় মহসেন উদ্দিনের ভাড়া বাসায় থেকে ভাড়ায়চালিত অটোরিকশা চালাতেন। শনিবার রাতে ওই ভাড়া বাসায় তার বাবা বারেক হাওলাদার, মা রুপিয়া বেগম, ছোট ভাই শহীদুল ইসলাম ও তার শ্যালক রাকিব রাতের খাবার শেষে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে তিনটার দিকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে বসতঘরে অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটে।

আগুন ছড়িয়ে পড়লে বাসার নিচে ঘুমিয়ে থাকা সাইফুলের বাবা-মা, ভাই ও ভাইয়ের শ্যালক বাইরে বের হয়ে যান। তবে বাসার দোতলায় ঘুমিয়ে থাকা সাইফুল ও তার নব বিবাহিতা স্ত্রী মনিরা ঘরে আটকা পড়ে। ফায়ার সার্ভিস খবর পেয়ে ঘটনাস্থলে এসে স্থানীয়দের সহায়তায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণ করে। পরে সেখান থেকে পুলিশ আটকে পড়া নবদম্পতির লাশ উদ্ধার করে।

মঠবাড়িয়া ফায়ার স্টেশন কর্মকর্তা মো. সুমন মিয়া বলেন, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ অগ্নিকাণ্ডের সূত্রপাত ঘটেছে। অগ্নিকাণ্ডে বাসা, গাড়ি ও মালামালসহ ৩৪ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

মঠববাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান ঘটনা নিশ্চিত করে জানান, দুজনের লাশ উদ্ধার করে জেলা মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App