ন্যান্সির মামলায় আসিফের জামিন

আগের সংবাদ

সালমান খানের ঘোড়া কিনতে এসে ১২ লাখ টাকা খোয়ালেন নারী

পরের সংবাদ

হাফ সেঞ্চুরি তুলে বিদায় নিলেন তামিম

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২১ , ২:০৪ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২১ , ২:০৯ অপরাহ্ণ

ঢাকা টেস্টের ভাগ্য ঘড়ির পেন্ডুলামের মত দু’দিকে ঝুঁকছে। ওপেনিং জুটিতে তামিম ইকবাল এবং সৌম্য সরকার ভালোই সূচনা করেছিলেন। সৌম্য সরকারের বিদায়ের পর হাফসেঞ্চুরি তুলে বিদায় নেন তামিম ইকবাল। এই মুহূর্তে ৭৫ রানে ২ উইকেট হারিয়ে চাপে রয়েছে টাইগাররা।

চট্টগ্রামে ঘরের মাঠে ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচ টেস্ট সিরিজের প্রথম ম্যাচে নামের প্রতি সুবিচার করতে পারেননি মারকুটে ওপেনার তামিম ইকবাল। সাগরিকা প্রথম ইনিংসে ৯ রান করার পর দ্বিতীয় ইনিংসে শূন্য রানে সাজঘরে ফিরেছিলেন তামিম ইকবাল। চট্টগ্রামের দর্শকরা তামিমের ব্যাটে রানের দেখা না পেলেও ঢাকা টেস্টের নিজের নামের প্রতি সুবিচার করতে পেরেছেন এই ওপেনার। ঢাকা টেস্টের প্রথম ইনিংসে ৪০৯ রান করা উইন্ডিজ টেন দ্বিতীয় ইনিংসে টাইগাররা ১১৭ রানে অলআউট করে দেয়।

২৩০ রানের লক্ষ্যমাত্রা ব্যাট করতে নেমে টাইগাররা ২ উইকেট হারিয়ে সংগ্রহ করেছে ৭৫রান। সৌম্য সর্কার ১৩ রানে ফিরে গেলেও ব্যাট হাতে নিজের টেস্ট ক্যারিয়ারের ২৮ তম সেঞ্চুরি তুলে নিয়েছেন তামিম ইকবাল। ৬২ টেস্টের এ পর্যন্ত তিনি ৯টি সেঞ্চুরি এবং ২৮হাফ সেঞ্চুরি হাঁকিয়েছেন। ৪৪ বলে ৯টি চারের সাহায্যে হাফ সেঞ্চুরি পূর্ণ করেন তামিম ইকবাল। এই মুহূর্তে বাংলাদেশের রানের চাকা সচল রাখার দায়িত্ব পালন করছেন মুমিনুল হক এবং নাজমুল হোসেন শান্ত।

পিআর

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়