হাফ সেঞ্চুরি তুলে বিদায় নিলেন তামিম

আগের সংবাদ

পটিয়ায় নির্বাচনে গোলাগুলিতে কাউন্সিলর প্রার্থীর ভাই নিহত

পরের সংবাদ

সালমান খানের ঘোড়া কিনতে এসে ১২ লাখ টাকা খোয়ালেন নারী

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৪, ২০২১ , ৩:২০ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৪, ২০২১ , ৩:২০ অপরাহ্ণ

বলিউড স্টার সালমান খানের ঘোরা কিনতে এসেছিলেন সন্তোষ ভাটি নামের এক নারী কিন্তু ঘোরা তো পেলেননই না বরং উল্টো ১২ লাখ টাকা প্রতারকদের দিতে হয়েছে তাকে। ঘটনাটি ঘটেছে ভারতের রাজস্থানে।

প্রতারিত ওই নারী জানিয়েছেন, তিন প্রতারক তাকে সালমান খানের ফার্ম হাউসে তোলা একটি ঘোড়ার ছবি দেখান। জানান, ঘোড়াটি বিক্রি হবে। তাকে ওই তিন ব্যক্তি বিশ্বাস করান, যে তারা সালমান খানকে চেনেন। এর আগেও নাকি সালমান খান তাদের মাধ্যমে ঘোড়া বিক্রি করেছেন। ঘোড়া কেনার পর তা বিক্রি করতে পারলে ভালো লাভ করা যায় বলেও ওই নারীকে জানিয়েছিল তিন প্রতারক। তাদের কথায় বিশ্বাস করে শেষ পর্যন্ত ১২ লাখ টাকায় ঘোড়া কেনার চুক্তি হয়েছিল। যার মধ্যে ১১ লাখ টাকা নগদ ও বাকি টাকা ওই নারী ব্যাংক চেক দিয়েছিলেন। তবে ঘোড়া হস্তান্তরের দিন নির্দিষ্ট জায়গায় গিয়েও ঘোড়া মেলেনি।

প্রতারিত হওয়ার পর পুলিশের দ্বারস্থ হয়েছিলেন ওই নারী। তবে তাতেও কোনও লাভ হয়নি বলে অভিযোগ তার। পরে বিচার চেয়ে রাজস্থান হাইকোর্টের দ্বারস্থ হন তিনি।

এমআই

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়