×

সারাদেশ

ধুন‌টে আ.লী‌গের চার নেতা ব‌হিস্কার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ ফেব্রুয়ারি ২০২১, ১০:৫৮ পিএম

ধুন‌টে আ.লী‌গের চার নেতা ব‌হিস্কার

ব‌হিস্কৃতরা হ‌লেন মুহাম্মদ আসিফ ইকবাল স‌নি, শ‌ফিকুল ইসলাম, মহসিন আলম ও কা‌দের সে‌লিম।

বগুড়ার ধুনট উপ‌জেলা আওয়ামী লী‌গের চার নেতা‌কে সাম‌য়িক ব‌হিস্কার করা হ‌য়ে‌ছে। এছাড়া তা‌দের স্থায়ী ব‌হিস্কা‌রের জন্য বগুড়া জেলা আওয়ামী লী‌গের কাছে সুপা‌রিশ করা হ‌য়ে‌ছে। শ‌নিবার (১৩ ফেব্রুয়ারি) সন্ধ্যায় ধুনট উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি অধ্যাপক টিআইএম নূরুন্নবী তা‌রিক ও সাধারণ সম্পাদক আব্দুল হাই খোকন এ তথ্য জানান।

সাম‌য়িকভা‌বে ব‌হিস্কৃতরা হ‌লেন ধুনট উপ‌জেলা আওয়ামী লী‌গের সহ-সভাপ‌তি মুহাম্মদ আ‌সিফ ইকবাল স‌নি, সহ-সভাপ‌তি শ‌ফিকুল ইসলাম, যুগ্ম সম্পাদক মহসিন আলম ও সদস্য ইমরুল কা‌দের সে‌লিম। এদি‌কে সাম‌য়িক বহিস্কা‌রের বিষয়‌টি তাঁরা অবগত নন। তাঁরা ভো‌রের কাগজ‌কে ব‌লেন, এ বিষ‌য়ে লি‌খিত বা মৌ‌খিকভাবে উপ‌জেলা আওয়ামী লীগ তা‌দের জানায়‌ নি। এছাড়া অভি‌যোগ প্রস‌ঙ্গে আমা‌দের বক্তব্য চাওয়া হয়‌নি। এটি রাজ‌নৈ‌তিক ষড়য‌ন্ত্রের অংশ মাত্র।

ধুনট উপ‌জেলা আওয়ামী লী‌গের সভাপ‌তি নূরুন্নবী তা‌রিক ভো‌রের কাগজ‌কে ব‌লেন, পৌরসভা নির্বাচ‌নে বি‌দ্রোহী প্রার্থীর প‌ক্ষে প্রচারণায় অংশ নেওয়ার কার‌ণে ধুনট উপ‌জেলা আওয়ামী লী‌গের সভায় তা‌দের বিরু‌দ্ধে সাম‌য়িক ব‌হিস্কা‌রের সিদ্ধান্ত নেওয়া হ‌য়ে‌ছে। এ ছাড়া স্থায়ী ব‌হিস্কা‌রের জন্য জেলা আওয়ামী লী‌গের নিকট সুপা‌রিশ করা হ‌য়ে‌ছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App