বিএনপিই এদেশে স্বাধীনতার ইতিহাস বিকৃতির জনক

আগের সংবাদ

ট্রেনের নিচেই প্রাণ গেল ইঞ্জিন মিস্ত্রির

পরের সংবাদ

জবিতে আন্তঃবিশ্ববিদ্যালয় বিজনেস কেইস প্রতিযোগিতা শুরু

প্রকাশিত: ফেব্রুয়ারি ১৩, ২০২১ , ২:০২ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১৩, ২০২১ , ২:০২ অপরাহ্ণ

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) ক্যারিয়ার ক্লাবের উদ্যোগে দ্বিতীয় বারের মতো ‘পুষ্টি ‘ প্রেজেন্টস এবং পাওয়ার্ড বাই তিলোত্তমা বাংলা গ্রুপ আন্তঃবিশ্ববিদ্যালয় বিজনেস কেইস প্রতিযোগিতা শুরু হতে যাচ্ছে। ইতোমধ্যেই শুরু হয়েছে রেজিস্ট্রেশন।

এর আগে গত বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) ক্যারিয়ার ক্লাবের ফেসবুক পেইজ থেকে অনলাইন লাইভ সেশনের মাধ্যমে প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড. মীজানুর রহমান।

এছাড়া জবি শিক্ষার্থী ও ক্যারিয়ার ক্লাবের ডিজিটাল কমিউনিকেশন হেড সুমাইয়া রিমার উপস্থাপনায় উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্বে জবি ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ও ক্যারিয়ার ক্লাবের চিফ মডারেটর মো. মহিউদ্দিন, জবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি জাহিদুল ইসলাম, পুষ্টি গ্রুপের ডিরেক্টর মার্কেটিং মোহাম্মদ মোফাস্সেল হক, তিলোত্তমা বাংলা গ্রুপের এ্যাসিসটেন্ট জেনারেল ম্যানেজার ইমতিয়াজ আলেন্দে মান্নান, দ্যা ডেইলি স্টার এর চিফ স্ট্রাট্রেজি এবং ডিজিটাল ট্রান্সফরমেশন অফিসার তাজদীন হাসান, অ্যালুমনি এ্যাসোসিয়েশন অব ম্যানেজমেন্ট স্টাডিজ এর প্রেসিডেন্ট রাশিদুল ইসলাম পল্লব, জবি ম্যানেজমেন্ট স্টাডি এর সহকারী অধ্যাপক মো. শফিকুল ইসলাম এসময় উপস্থিত ছিলেন।

জানা যায়, গতকাল (১২ ফেব্রুয়ারি) শুরু হওয়া রেজিস্ট্রেশনের শেষ মেয়াদ ২৪ ফেব্রুয়ারি। রেজিস্ট্রেশন ফি ৪৫০ টাকা। তিন ধাপের এ প্রতিযোগিতায় প্রথম রাউন্ড আগামী ১ মার্চ, সেমিফাইনাল ৮ মার্চ ও গ্রান্ড ফাইনাল অনুষ্ঠিত হবে ৩০ মার্চ। এ বছর করোনাকালীন বন্ধের জন্য প্রতিযোগিতাটি অনলাইনে অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের অভিজ্ঞতার পাশাপাশি বিজয়ীদের জন্য রয়েছে ১ লাখ টাকার প্রাইজ মানি।

প্রতিযোগিতা মূলক ব্যবসা ও তরুণ উদ্যোক্তা, মেধাবী শিক্ষার্থীদের দক্ষতা বৃদ্ধি করার লক্ষ্যে এই প্রমিযোগিতার আয়োজন করা হয়েছে। এতে সারাদেশ থেকে পাবলিক ও প্রাইভেট বিশ্ববিদ্যালয় গুলোর শিক্ষার্থীরা অংশগ্রহণ করতে পারবে।

প্রতিযোগিতা সম্পর্কে জবি ক্যারিয়ার ক্লাবের সভাপতি মো. জাহিদুল ইসলাম বলেন, বর্তমান বৈশ্বিক এবং বাস্তব ব্যবসায়িক সমস্যা সমাধানে পারদর্শী শিক্ষার্থীদের চিন্তা ধারা কাজে লাগানোর সুযোগ, তাদের কে দক্ষ করে তুলতেই এ ধরণের বিজনেস কেইস প্রতিযোগিতার আয়োজন করা হয়েছে।

এমএইচ

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়