×

বিনোদন

মিস ইন্ডিয়ার মুকুট জয় করল মানাসা বারাণসী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২১, ০১:১৫ পিএম

মিস ইন্ডিয়ার মুকুট জয় করল মানাসা বারাণসী
মিস ইন্ডিয়ার মুকুট জয় করল মানাসা বারাণসী

মিস ইন্ডিয়া।

মিস ইন্ডিয়ার মুকুট জয় করল মানাসা বারাণসী

মানাসা বারাণসী।

মুম্বাইয়ে আয়োজিত হেয়ে গেলো ভিএলসিসি ফেমিনা মিস গ্র্যান্ড ইন্ডিয়া ২০২০। অনুষ্ঠানে বেছে নেওয়া হয়েছে দেশের সেরা তিন সুন্দরী। আর এতে সেরার সেরা মুকুট জয় করলেন তেলেঙ্গানার মেয়ে মানাসা বারাণসী। পাশাপাশি হরিয়ানার মেয়ে মণিকা শেওকান্দের মাথায় উঠেছে ভিএলসিসি ফেমিনা মিস গ্র্যান্ড ২০২০’র মুকুট। অন্যদিকে, উত্তরপ্রদেশের মান্যা সিং পেয়েছেন ফেমিনা মিস ইন্ডিয়া রানার আপের খেতাব।

অনুষ্ঠানে বিচারকের আসনে ছিলেন- নেহা ধুপিয়া, চিত্রাঙ্গদা সিং, পুলকিত সম্রাট ও ফ্যাশন ডিজাইনার ফাল্গুনী ও শেন পিকক।

[caption id="attachment_265285" align="aligncenter" width="700"] মানাসা বারাণসী।[/caption]

সৌন্দর্য ও বুদ্ধিমত্তা দিয়ে সকলকে পিছনে ফেলে বিচারকদের মন জয় করে নিয়েছিলেন এই তিন সুন্দরী। তাঁদের মধ্য থেকে সেরার খেতাব পান তেলেঙ্গানার ইঞ্জিনিয়ার মানাসা বারাণসী। ২০২১’র ডিসেম্বরে ৭০তম মিস ওয়ার্ল্ড খেতাবের দাবিদার হিসাবে ভারতের হয়ে প্রতিনিধিত্ব করবেন তিনি।

কে এই মানাসা? হায়দ্রাবাদে জন্ম মানাসার। ভাসাভি কলেজ থেকে ইঞ্জিনিয়রিং নিয়ে পড়াশোনা করেছেন তিনি। সম্প্রতি এক সাক্ষাৎকারে জানিয়েছেন, ছোটবেলা থেকেই লাজুক ছিলেন। পছন্দ করেন ভারতনাট্যম নাচতে, গান শুনতে, বই পড়তে। চলার পথে মা, দিদা ও বোনের ভূমিকা তাঁকে বারবার অনুপ্রাণিত করেছে। এছাড়াও বলিউড-হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের কাজ ও ব্যক্তিত্ব-ও তাঁকে অনুপ্রাণিত করে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App