×

বিনোদন

পলাতক কণ্ঠশিল্পী মিলাকে খুঁজছে পুলিশ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১২ ফেব্রুয়ারি ২০২১, ০৯:৪৮ পিএম

পলাতক কণ্ঠশিল্পী মিলাকে খুঁজছে পুলিশ

কণ্ঠশিল্পী মিলা/ফাইল ছবি

পলাতক কণ্ঠশিল্পী মিলাকে খুঁজছে পুলিশ

কণ্ঠশিল্পী মিলা

সাবেক স্বামী পারভেজ সানজারির গায়ে এসিড হামলার অভিযোগে দায়ের করা মামলায় কণ্ঠশিল্পী মিলা ইসলাম ও তার সহযোগী কিমের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত। জামিনে থাকা অবস্থায় ধার্য তারিখে আদালতে হাজির না হওয়ায় তাদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন ঢাকার এসিড দমন ট্রাইবুনালের বিচারক।

গ্রেপ্তারি পরোয়ানা তামিলের বিষয়ে আজ শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সকালে পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী ওয়াজেদ আলী গণমাধ্যমকে বলেন, মিলা ও তার সহযোগী কিমকে গ্রেপ্তারের জন্য তল্লাশি চলছে। বৃহস্পতিবার রাতেও মিলার মিরপুরের বাসায় তল্লাশি চালাই, কিন্তু এখনও তিনি ধরাছোঁয়ার বাইরে। আশা করি, শিগগিরই তাদের গ্রেপ্তার করে আদালতে সমর্পণ করতে পারব।

জানা গেছে, ২০১৯ সালের ২ জুন সাবেক স্বামীর ওপর অ্যাসিড নিক্ষেপের মামলায় সিআইডির তদন্তে অভিযুক্ত হন সংগীত শিল্পী মিলা ও তার সহযোগী কিম। এরপর ২০২০ সালের ৩০ ডিসেম্বর সিআইডি আদালতে চার্জশিট দাখিল করে। পরবর্তীতে এ বছরের ২৮ জানুয়ারি ঢাকার অ্যাসিড দমন ট্রাইব্যুনাল ওই চার্জশিট আমলে নিয়ে উভয় আসামির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা ও পলাতক থাকায় ক্রোকি পরোয়ানা জারি করেন। গত ৯ ফেব্রুয়ারি আদালতের জারিকৃত গ্রেপ্তারি পরোয়ানা পল্লবী থানায় পৌঁছায়। এরপর থেকেই পল্লবী থানা পুলিশ অভিযুক্ত মিলা ও তার সহযোগী কিমকে খুঁজছে। তাদের আবাসস্থল ও সম্ভাব্য অবস্থানে কয়েক দফা তল্লাশি চালিয়েও তাদেরকে এখনো গ্রেপ্তার করা যায়নি। পরিবারের দাবি, তারা কোথায় আছে এ সম্পর্কে তাদের ধারণা নেই।

উল্লেখ্য, মিলার সহযোগী কিম ২০১৯ সালের জুলাই মাসে ঢাকা ক্যান্টনমেন্টের একটি বাসা থেকে গ্রেফতার হয়ে কারাগারে যান। পরবর্তীতে জামিন নিয়ে আর আদালতে হাজিরা দেননি। অপরদিকে মিলা এই মামলার ১নং আসামি। তিনি এখন পর্যন্ত কখনই আদালতের মুখোমুখি হননি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App