বাংলাদেশকে জড়িয়ে অমিত শাহের উস্কানিমূলক বক্তব্য!

আগের সংবাদ

মিস ইন্ডিয়ার মুকুট জয় করল মানাসা বারাণসী

পরের সংবাদ

ফাল্গুনে ‘মন কেমনের দিন’

প্রকাশিত: ফেব্রুয়ারি ১২, ২০২১ , ১২:৫৫ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১২, ২০২১ , ৭:০৪ অপরাহ্ণ

ভালোবাসায় বিশ্বাস-অবিশ্বাস, দ্বন্দ্ব-সংঘাত আর সংসারের টানাপড়েন নিয়ে চয়নিকা চৌধুরী নির্মাণ করেছেন ফাল্গুনের নাটক ‘মন কেমনের দিন’। নাটকের কাহিনী নিয়ে বলতে গিয়ে নির্মাতা বলেন, রঞ্জন আর মায়ার বিয়ে হয়েছে তিন বছর। সুখের সংসার তাদের। স্বামী রঞ্জন অফিসের কাজে দারুণ ব্যস্ত। অফিসের কাজ নিয়েই বেশির ভাগ সময় দেশে-বিদেশে কাটাতে হয় তাকে। স্ত্রী মায়াকে দেয়ার মতো অবসর খুব একটা নেই বললেই চলে।

চয়নিকা জানান, রঞ্জন ও মায়ার বিয়েবার্ষিকীতে ঘটে নাটকীয় কাণ্ড। বাসায় এসে হাজির হয় অপরূপা সুন্দরী অপর্ণা। সে এসেই রঞ্জনের খোঁজ করে। মায়ার পরিচয় পেয়ে বলে, অফিসে ফোন করে রঞ্জনকে আসতে বলো। বলো, তোমার অপর্ণা এসেছে। অপরিচিত এই আগন্তুককের কথায় চমকে ওঠে রঞ্জনের স্ত্রী মায়া! তার মাথায় যেন আকাশ ভেঙ্গে পড়ে। শুরু হয় নানা নাটকীয়তা। এভাবেই এগিয়ে চলে নাটকটির কাহিনী।

ফারিয়া হোসেনের রচনায় এ নাটকে অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, রিচি সোলায়মান, সাবাহ সারিকা প্রমুখ। বৈশাখী টেলিভিশনের পর্দায় আজ রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে নাটকটি ।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়