×

রাজধানী

রাজধানীতে যুবককে ৫ টুকরো করল পরকীয়া প্রেমিকা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২১, ০৭:৩৮ পিএম

রাজধানীতে যুবককে ৫ টুকরো করল পরকীয়া প্রেমিকা

প্রতীকী ছবি।

রাজধানীতে যুবককে ৫ টুকরো করল পরকীয়া প্রেমিকা

নিহত সজীব হাসান।

রাজধানীর ওয়ারীর স্বামীবাগ থেকে সজীব হাসান (৩৫) নামে এক যুবকের পাঁচ টুকরো লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) দুপুর দেড়টার দিকে স্বামীবাগ লেনের ১৭/১ বাসা থেকে দুই হাত, দুই পা কাটা লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, নিহত সজীবের সঙ্গে শাহনাজ পারভীন নামে এক মহিলার দীর্ঘদিনের পরকীয়া সম্পর্ক ছিল। তারা পাঁচ বছর ধরে স্বামী-স্ত্রী পরিচয়ে ওই বাসায় বসবাস করে আসছিলেন। সম্পর্কে টানাপোড়ন দেখা দিলে বুধবার (১০ ফেব্রুয়ারি) সজীবকে ছুরিকাঘাতে হত্যা করে তারই পরকীয়া প্রেমিকা শাহনাজ। ঘটনাস্থল থেকে শাহনাজকে আটক করা হয়েছে।

জানা গেছে, নিহত সজীবের গ্রামের বাড়ি ঝিনাইদহ। তিনি শ্যামলী পরিবহনের সুপারভাইজার পদে চাকরি করতেন। তার বিবাহিত স্ত্রী রয়েছে। তিনি গ্রামের বাড়িতে থাকেন। অন্যদিকে আটক শাহনাজ পারভীনের গ্রামের বাড়ি চাঁদপুর। তবে ছোট বেলা থেকে ঢাকায় থাকছেন। তিনি বুটিক হাউসে কাজ করতেন। শাহনাজ পারভীনও বিবাহিত। তার স্বামীর নাম জসিম উদ্দিন।

ওয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান বলেন, নিহত সজীব বিবাহিত ছিলেন। তার স্ত্রী গ্রামের বাড়ি থাকেন। আটক শাহনাজের সঙ্গে সজীবের দীর্ঘদিনের সম্পর্ক ছিল। যে বাসায় সজীবকে হত্যা করা হয়েছে, শাহনাজ মাঝেমধ্যে সজীবের সেই বাসায় যেতো। তবে স্বামী থাকা সত্ত্বেও গত তিন দিন আগে শাহনাজ সজীবের বাসায় একেবারে চলে যায়। গতকাল সকালে যে কোনো বিষয় নিয়ে সজীব ও শাহনাজের ঝগড়া বাধে। একপর্যায়ে সজীবকে ছুরিকাঘাতে হত্যা করে শাহনাজ। এ ঘটনায় শাহনাজকে আটক করা হয়েছে। নিহতের পরিবারকে খবর দেয়া হয়েছে। তারা আসলে মামলা নেওয়া হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App