×

জাতীয়

ভিপি নুর ও মান্নাকে টিকা দিলে ভারতীয় এলার্জি কমে যাবে: জবি ভিসি

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২১, ১২:০৬ পিএম

ভিপি নুর ও মান্নাকে টিকা দিলে ভারতীয় এলার্জি কমে যাবে: জবি ভিসি

টিকা নিয়েও সস্ত্রীক করোনায় আক্রান্ত অধ্যাপক ড. মীজানুর রহমান

ডাকসুর সাবেক ভিপি নুরুল হক নুর ও নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহামুদুর রহমান মান্নাকে টিকা দিলে ভারতীয় এলার্জি কমে যাবে বলে মন্তব্য করেছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মীজানুর রহমান। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টায় বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কনভেনশন সেন্টারে করোনার টিকা গ্রহণের পর তিনি একথা বলেন।

তিনি বলেন, এলার্জি দুই রকমের। একটা শারীরিক এলার্জি আর একটা ভারতীয় এলার্জি। যাদের ভারতীয় এলার্জি আছে তাদের টিকা না নেওয়াই ভালো। যাদের ভারতীয় এলার্জি তারা পাকিস্তান থেকে টিকা ক্রয় করুক বা অন্য কোথাও থেকে ক্রয় করুক।

মীজানুর রহমান বলেন, জাফরুল্লাহ চৌধুরী যেহেতু টিকা নিয়ে ফেলেছেন। এখন ডাকসুর সাবেক ভিপি নুরকে টিকা দিলে তার ভারতীয় এলার্জি চলে যাবে। ডাকসুর সাবেক ভিপি নুর ও মাহামুদুর রহমান মান্নাকে টিকা দিলে ভারতীয় এলার্জি কমে যাবে।

নিজে টিকা গ্রহণের বিষয়ে তিনি বলেন, আমি আজ সস্ত্রীক করোনাভাইরাসের টিকা নিয়েছি। আমার স্ত্রী টিকা নিয়েছেন সাড়ে ৮টায় আর আমার যেতে দেরি হওয়ায় টিকা নিয়েছি সাড়ে ৯টায়। এখন পর্যন্ত ভালোই আছি। কোন রকম সমস্যা বা পার্শ প্রতিক্রিয়া হচ্ছে না। ইনজেকশন দেওয়ার সময়ও কোনো সমস্যা হয়নি। আমরা ইনজেকশন দেওয়ার সময় যে ব্যথা পাই সেটাও হয়নি। যারা ইনজেকশন দিল তারা সো এক্সপার্ট। আমি টের পাওয়ার আগেই ইনজেকশন দেওয়া হয়ে গেছে। জাতির কাছে প্রত্যাশা সবাই যেন করোনা ভাইরাসের টিকা গ্রহণে অংশগ্রহণ করে। আর যাদের ভারতীয় এলার্জি আছে তারা টিকা না নিক।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App