×

খেলা

বান্ধবীর মৃত্যুতে বেকায়দায় জার্মান ফুটবলার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২১, ১০:৫৮ পিএম

বান্ধবীর মৃত্যুতে বেকায়দায় জার্মান ফুটবলার

জেরোম বোয়াটেং ও কেসিয়া লেনহার্ট।

কাতারে ফিফা ক্লাব বিশ্বকাপ ফাইনালে মাঠে নামার আগেই বান্ধবী কেসিয়া লেনহার্টের মৃত্যুর সংবাদ শোনে বায়ার্ন শিবির ছেড়ে জার্মানিতে ফিরে যান ডিফেন্ডার বোয়াটেং। বায়ার্ন কোচ ফ্লিক বোয়াটেংয়ের প্রস্থান নিয়ে বলেন, জেরোম আমার কামরায় এসে বলল, সে বাসায় যাওয়ার অনুমতি পেতে পারে কিনা। তাকে আমরা অনির্দিষ্টকালের জন্য পাচ্ছি না।’

২০১২ সালে রিয়েলিটি শো ‘নেক্সট টপ মডেল জার্মানিতে’ অংশ নিয়ে আলোচনায় আসেন কেসিয়া লেনহার্ট। মঙ্গলবার জার্মানির রাজধানী বার্লিনের একটি অ্যাপার্টমেন্ট থেকে বোয়েটেংয়ের সাবেক বান্ধবী কেসিয়া লেনহার্টের লাশ উদ্ধার করেছে পুলিশ। এক সপ্তাহ আগে তার সঙ্গে সম্পর্কের ইতি টেনেছিলেন জার্মান ফুটবলার। বিচ্ছেদের পর মানসিকভাবে ভেঙে পড়েন পোলিশ বংশোদ্ভূত ওই মডেল।

পুলিশ জানিয়েছে, কেউ একজন আত্মহত্যার চেষ্টা করছে, এমন খবর পেয়ে মঙ্গলবার স্থানীয় সময় রাত সাড়ে ৮টার দিকে বার্লিনের শার্লটেনব্রো অঞ্চলে বোয়াটেংয়ের বাসভবনে যান তারা। সেখানে গিয়েই ২৫ বছর বয়সি ওই নারীর মরদেহ দেখতে পান তারা। প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা বলেই ধারণা করছে পুলিশ।

৩২ বছর বয়সি বোয়াটেং ১৫ মাস চুটিয়ে প্রেম করেছেন লেনহার্টের সঙ্গে। ২ ফেব্রুয়ারি তার সঙ্গে সম্পর্কের সমাপ্তি টানার কথা জানান জার্মানির হয়ে ৭৬ ম্যাচ খেলা এ ডিফেন্ডার।

সম্পর্ক চুকিয়ে দেয়ার আগে দুজনের মধ্যে বাকবিতণ্ডা ও হাতাহাতি হয়েছে। লেনহার্টের বিরুদ্ধে ব্ল্যাকমেইলের অভিযোগ তুলেছিলেন বোয়াটেং। সাবেক প্রেমিকা রেবেকাকে ঘিরে লেনহার্ট নাকি ব্ল্যাকমেল করছিলেন তাকে।

দুজনের সম্পর্ক ভালো থাকতে বোয়াটেংয়ের নাম বুকের পাঁজরে ট্যাটু করিয়েছিলেন লেনহার্ট। কিন্তু সম্পর্ক ভেঙে যাওয়ার পর তিনি বলেছিলেন, ‘শয়তানটার ব্যাপারে একদিন মুখ খুলবেন এবং একটু ধাতস্থ হয়ে ওঠার পর ঘুরে দাঁড়াবেন।’

কিন্তু সম্পর্ক ভেঙে যাওয়ার কষ্ট থেকে আর ঘুরে দাঁড়ানো হলো না লেনহার্টের। মৃত্যুর কয়েক ঘণ্টা আগে ইনস্টাগ্রামে জীবনের ‘নতুন পর্ব’ শুরু করা নিয়েও পোস্ট করেছিলেন লেনহার্ট।

লেনহার্টের বন্ধু মেইল অনলাইনকে বলেন, মঙ্গলবার ছিল তার সন্তান নোয়ার জন্মদিন। কাসিয়া (লেনহার্ট) বাসায় একাই ছিল। তার পরিবার থেকেই পুলিশে খবর দেয়া হয়। কারণ যোগাযোগ করে পাচ্ছিল না। তারা দুশ্চিন্তায় ছিল। জেরোম বোয়াটেং এক সাক্ষাৎকারে সম্পর্ক চুকে গেছে জানানোর এক সপ্তাহ পর সে মারা গেল। কাসিয়াকে নিয়ে সে জঘন্য কিছু কথা বলেছে। এতে সে (লেনহার্ট) ভেঙে পড়েছিল।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App