×

খেলা

এবার উইন্ডিজ শিবিরে আঘাত করলেন সৌম্য

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১১ ফেব্রুয়ারি ২০২১, ০১:২৮ পিএম

এবার উইন্ডিজ শিবিরে আঘাত করলেন সৌম্য

উইন্ডিজের উইকেট শিকার করে সতীর্থর সঙ্গে উল্লাস ভাগাভাগি করেন সৌম্য সরকার

এবার উইন্ডিজ শিবিরে আঘাত করলেন সৌম্য

ঢাকা টেস্টে বল হাতে আজ শুরুটা ভালো করতে পারেনি টাইগার বোলাররা। আর সেই সুযোগে বেশ দাপটেই খেলেছে ক্যারিবীয় ব্যাটসম্যানরা। এমনকি মধ্যাহ্ন বিরতি পর্যন্ত ব্র্যাথওয়েট ও মোসলে মিলে দারুণ প্রতিরোধ গড়েন। বিরতি থেকে ফিরে তারা দুজন ভালো শুরুর আভাস দিচ্ছিলেন।

তবে তার আগেই উইন্ডিজদের রানের লাগাম টেনে ধরেন টাইগার পেসার আবু জায়েদ রাহী। তিনি মধ্যাহ্ন বিরতি থেকে ফিরে এসে খুব বেশি সময় ক্যারিবীয় ব্যাটসম্যানদের। আবু জায়েদ রাহী ৩৪তম ওভারের দ্বিতীয় বলে শেন মোসলেকে ৭ রানে বোল্ড করে সাজঘরে ফেরান। এরপর বল হাতে ওয়েস্ট ইন্ডিজকে আরো চাপে ফেলে দেন সৌম্য সরকার। তিনি ৪১তম ওভারের প্রথম বলে ক্যারিবীয় অধিনায়ক ব্র্যাথওয়েটকে আউট করেন। তিনি সাজঘরে ফেরার আগে ৪৭ রান করেন।

[caption id="attachment_265142" align="alignnone" width="1280"] উইকেট তুলে নিয়ে আনন্দে মেতে উঠেছেন আবু জায়েদ রাহি[/caption]

এর আগে দিনের শুরুতে প্রথমে ব্যাট করতে নেমে ক্রেইগ ব্র্যাথওয়েট এবং ক্যাম্পবেল দুর্দান্ত জুটি দাঁড় করায়। উদ্বোধনী জুটিতেই এই দুই ব্যাটসম্যান দলীয় অর্ধশতক এনে দেন। জুটি যখন আরও বড় হচ্ছিলো ঠিক তখনই প্রথম আঘাত হানেন টাইগার বোলার তাইজুল ইসলাম। ইনিংসের ২০তম ওভারের ৪র্থ বলে এলবির ফাদে ফেলে ক্যাম্পবেলকে (৩৬) সাজঘরে পাঠান।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত উইন্ডিজের সংগ্রহ ৩ উইকেটে ১০৯ রান। উইকেটে আছেন, বোনার ১১ ও মায়ার্স ৪ রান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App