×

বিনোদন

টিনএজ বয়সের প্রেম তুলে ধরলেন প্রিয়াঙ্কা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২১, ০৯:১৮ পিএম

টিনএজ বয়সের প্রেম তুলে ধরলেন প্রিয়াঙ্কা

প্রিয়াঙ্কা

মঙ্গলবার প্রকাশ হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া জীবনীগ্রন্থ ‘আনফিনিশড’। শৈশব থেকে এ পর্যন্ত নিজের জীবনের প্রতিটি ঘটনা এ বইয়ে বর্ণনা করেছেন। কঠোর পরিশ্রম আর গভীর মনোযোগই ভারতের উত্তর প্রদেশের বেরেলিতে জন্ম নেওয়া প্রিয়াঙ্কাকে বিশ্বতারকায় পরিণত করেছে। পেশাগত সাফল্যের কথা ছাড়াও প্রিয়াঙ্কা এ বইয়ে বর্ণনা করেছেন ব্যক্তিগত মজার অভিজ্ঞতাগুলোও। লিখেছেন তার প্রেম ও প্রেমিকের কথাও।

একবার তিনি তার প্রেমিককে নিজ কক্ষের আলমারিতে লুকিয়ে রেখেছিলেন, যেন তার মাসি দেখে না ফেলেন। এ কথাও লিখেছেন অকপটে। সে সময় তিনি তার মাসি ও অন্যান্য স্বজনদের সঙ্গে থাকতেন। তখন একটি ছেলের প্রেমে পড়েছিলেন প্রিয়াঙ্কা, যার নাম তিনি দিয়েছিলেন ‘বব’।

প্রিয়াঙ্কা বইয়ে এ প্রেমের বিবরণ দিতে গিয়ে লিখেছেন, তিনি যখন দশম শ্রেণিতে পড়তেন এবং ইন্ডিয়ানাপলিস শহরে থাকতেন কিরণ মাসির সঙ্গে। বিদ্যালয়ে ববের সঙ্গে তার দেখা হয়। ববের মুখাবয়ব ও প্রেমময়তা তাঁর হৃদয় জয় করে নেয়। এমনকি ববকে একটি চেইনও উপহার দেন প্রিয়াঙ্কা। বিদ্যালয়ে হাত ধরে হেঁটেছেন ববের সঙ্গে। বিয়ের পরিকল্পনাও করেছিলেন।

বইয়ে প্রিয়াঙ্কা লিখেছেন, একদিন তিনি ও বব ঘরে বসে টেলিভিশন দেখছিলেন। এ সময় ববের হাত ধরে ছিলেন। হঠাৎ দেখলেন, জানালার বাইরে কে একজন আসছে। পরে দেখলেন, তার মাসি সিঁড়ি দিয়ে উঠছেন। এ অবস্থায় হতচকিত হয়ে যান প্রিয়াঙ্কা। তখন দুপুর ২টা বাজে। এমন সময় তার মাসি সচরাচর ফেরেন না। ঘর থেকে ববের বের হওয়ারও উপায় ছিল না। তো কী করবেন প্রিয়াঙ্কা? তিনি দৌড়ে তার কক্ষে ঢুকলেন এবং ববকে আলমারিতে লুকিয়ে রাখলেন। অবশ্য ধরা পড়ে যান প্রিয়াঙ্কা। মাসি তার মাকে কল করেন এবং বলেন, মুখের ওপর প্রিয়াঙ্কার মিথ্যা বলা তিনি বিশ্বাস করতে পারছিলেন না। প্রিয়াঙ্কার আলমারির ভেতর এক ছেলে ছিল! এমন নানা মজার স্মৃতি লিখেছেন প্রিয়াঙ্কা। বই হাতে পাওয়ার পর প্রিয়াঙ্কা খুব উৎফুল্ল। এরই মধ্যে ব্যাপক সাড়া ফেলেছে সাবেক এ বিশ্বসুন্দরীর আত্মজীবনী।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App