×

বিনোদন

অ্যাকশনে টম ক্রুজের চেয়েও ভালো কঙ্গনা!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ ফেব্রুয়ারি ২০২১, ০৯:১০ পিএম

অ্যাকশনে টম ক্রুজের চেয়েও ভালো কঙ্গনা!

কঙ্গনা

সম্প্রতি নিজেকে হলিউড তারকাদের সঙ্গে তুলনা করে আলোচনার জন্ম দিয়েছেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাউত। মঙ্গলবার তিনি নিজেকে অভিনেত্রী মেরিল স্ট্রিপের সঙ্গে তুলনা করে আলোচনায় এসেছিলেন।

বলেছিলেন, মেরিল স্ট্রিপ ও গাল গ্যাডটের মতো ‘খাঁটি প্রতিভা’ আছে তার। এবার তার দাবি, হলিউডের অনেক পরিচালকই না কি বলেছেন অ্যাকশনে তিনি টম ক্রুজের চেয়ে ভালো। সামাজিক মাধ্যমে কঙ্গনা বলেছেন, ‘ব্রেভহার্ট’ সিনেমার বিখ্যাত অ্যাকশন ডিরেক্টরসহ অনেক হলিউডি অ্যাকশন সিনেমার পরিচালকেরা তাকে বলেছেন, অ্যাকশনের প্রসঙ্গ এলে তিনি টম ক্রুজের চাইতে ভালো।

নিজের ‘মণিকর্নিকা: দ্য কুইন অব ঝাঁসি’ সিনেমার প্রশংসাকথনও শেয়ার করেছেন কঙ্গনা। বিভিন্ন ইস্যুতে নিজের মতো প্রকাশ করে প্রায়ই আলোচনায় আসেন কঙ্গনা রানাউত। এ জন্য তাকে রোষানলে পড়তে হয়। অবশ্য ওসব থোড়াই পরোয়া করেন বলিউড ‘কুইন’। এ অভিনেত্রীকে আগামীতে বেশ কয়েকটি সিনেমায় দেখা যাবে। অভিনেত্রী থেকে রাজনীতিক বনে যাওয়া প্রয়াত জয়ললিতার জীবনীনির্ভর সিনেমা ‘থালাইভি’ সিনেমায় কেন্দ্রীয় ভূমিকায় দেখা যাবে কঙ্গনাকে। এ ছাড়া তার হাতে রয়েছে ‘তেজাস’, ‘ধাকাদ’ ও ‘মণিকর্নিকা : দ্য লিজেন্ড অব দিদা’।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App