আল-জাজিরা সব সময় মিথ্যা কথা বলে: ফারুক খান

আগের সংবাদ

আমরা যা আগে ভাবি, আমেরিকা তা পরে ভাবে: স্বাস্থ্যমন্ত্রী

পরের সংবাদ

টুইটারকে বিদায় জানাচ্ছেন কঙ্গনা

প্রকাশিত: ফেব্রুয়ারি ১০, ২০২১ , ৯:৩৫ অপরাহ্ণ আপডেট: ফেব্রুয়ারি ১০, ২০২১ , ৯:৩৬ অপরাহ্ণ

বিগত কয়েকদিন ধরেই টুইটারে একেরপর এক বোমা ফাটাচ্ছেন অভিনেত্রী কঙ্গনা রানাউত। টুইটারে স্বঘোষিত যুদ্ধ শুরু করেছেন ‘বলিউড কুইন’। তবে এবার টুইটারকে বিদায় জানাতে চলেছেন কঙ্গনা। কৃষক আন্দোলন নিয়ে ভুল তথ্য ছড়ানোর অভিযোগে ১২০০ অ্যাকাউন্ট বন্ধ করার নির্দেশ দিয়েছিল কেন্দ্র।

বুধবার টুইটারের তরফে জানানো হয়, দেশটির তথ্য মন্ত্রনালয়ের পাঠানো তালিকা ধরে অ্যাকাউন্ট গুলির বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হচ্ছে। এর মধ্যে কিছু অ্যাকাউন্ট ভারতে সম্পূর্ণ নিষিদ্ধ করা হবে।

এরপরে, টুইটারের তরফ থেকে আরও একটি টুইট সামনে আসে। জানানো হয়, সংবাদমাধ্যম, রাজনীতিবিদ, আন্দোলনকারীদের টুইটার অ্যাকাউন্টে হস্তক্ষেপ করবে না টুইটার। ভারতীয় সংবিধান মেনেই মানুষের বাক স্বাধীনতার পক্ষে কাজ করে যাবে টুইটার কর্তৃপক্ষ।

সেই টুইটকে কেন্দ্র করে ফের সোশ্যাল সাইটে তোপ দাগেন কঙ্গনা। “কে বানিয়েছে তোমাকে? তুমি কে? তোমাকে প্রধান বিচারপতি কে বানিয়েছে? একদল মাদকাসক্ত আমাদের নিয়ন্ত্রণ করতে চাইছে”, বলে মন্তব্য করেন কঙ্গনা রানাউত। টুইটারকে ট্যাগ করে আরও একটি টুইট করেন তিনি। লেখেন, “তোমার টাইম শেষ হয়ে এসেছে। সময় এসেছে ‘কু’ অ্যাপে জয়েন করার। খুব তাড়াতাড়ি আমার নতুন অ্যাকাউন্ট সম্পর্কে অনুরাগীরা জানতে পারবেন। স্বদেশি অ্যাপ ব্যবহারের অভিজ্ঞতার অপেক্ষায়।

‘আত্মনির্ভর ভারতে’র লক্ষ্যে ইতিমধ্যেই টুইটারের বিকল্প হিসেবে ভারতে জনপ্রিয় হয়ে উঠছে ভারতীয় সামাজিক যোগাযোগ মাধ্যম কু অ্যাপ। এবার ‘কু’ অ্যাপে অ্যাকাউন্ট খুলতে চলেছেন অভিনেত্রী কঙ্গনা রানাউতও।

ডিসি

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়